whatsapp channel

নিজের নামের বানান লিখতে গিয়েই হোঁচট! দিদি নাম্বার ওয়ানে এসে লোক হাসালেন শ্যামৌপ্তি

দিদি নাম্বার ওয়ান (Didi Number One) মানেই তারকাদের মেলা। সাধারণ মানুষের পাশাপাশি মাঝে মাঝেই এখানে তারকা স্পেশ্যাল এপিসোড হয়। বড়পর্দা এবং ছোটপর্দার অভিনেত্রীদের সঙ্গে জমিয়ে আড্ডা বসান রচনা বন্দ্যোপাধ্যায়। আর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দিদি নাম্বার ওয়ান (Didi Number One) মানেই তারকাদের মেলা। সাধারণ মানুষের পাশাপাশি মাঝে মাঝেই এখানে তারকা স্পেশ্যাল এপিসোড হয়। বড়পর্দা এবং ছোটপর্দার অভিনেত্রীদের সঙ্গে জমিয়ে আড্ডা বসান রচনা বন্দ্যোপাধ্যায়। আর তাঁদের ব্যক্তিগত জীবনের নানান কাহিনি শুনতে পছন্দ করেন দর্শকরাও। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে খেলতে এসেছিলেন ‘গুড্ডি’ খ্যাত শ্যামৌপ্তি মুদলী (Shyamoupti Mudly)। আর সেখানেই তাঁর কথা শুনে হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় হয় দর্শকদের।

Advertisements

নামটা বেশ আনকমন তাঁর। এমন নাম শোনা যায় না সাধারণত। এদিন শ্যামৌপ্তির সঙ্গে কথা বলতে গিয়ে রচনা জিজ্ঞাসা করেন, লিখতে গিয়ে সমস্যায় পড়তে হয় না তাঁকে? উত্তরে অভিনেত্রী বলেন, স্কুল কলেজ সর্বত্রই নিজের নাম নিয়ে সমস্যায় পড়েছেন তিনি। একবারে কেউ বোঝেই না। তবে এখন তিনি অভ্যস্ত হয়ে গিয়েছেন এটা নিয়ে। তিনি এটাও বুঝে গিয়েছেন যে তাঁর নাম কে কী কী বানান লিখতে পারে আর কে কীভাবে উচ্চারণ করতে পারে। এরপরেই শ্যামৌপ্তি বলেন, তিনি নিজেও মাঝে মাঝে নিজের নামের বাংলা বানান লিখতে গিয়ে ধন্দে পড়ে যান।

Advertisements

নিজের নামের বানান লিখতে গিয়েই হোঁচট! দিদি নাম্বার ওয়ানে এসে লোক হাসালেন শ্যামৌপ্তি

Advertisements

টেলিভিশনে বেশ পরিচিত মুখ শ্যামৌপ্তি। ‘গুড্ডি’র হাত ধরেই মূলত জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিনি। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে ছিলেন রণজয় বিষ্ণু। তবে জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি ট্রোলিংও কম হয়নি এই সিরিয়ালটিকে নিয়ে। বেশ কয়েক মাস হল শেষ হয়েছে গুড্ডি। তারপর রণজয় এবং শ্যামৌপ্তি একটি হিন্দি সিরিয়ালেও কিছুদিন কাজ করেছিলেন। বর্তমানে রণজয় নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’তে অভিনয় করছেন নায়কের চরিত্রে।

Advertisements

তবে শ্যামৌপ্তিকে আর কোনো নতুন প্রোজেক্টের কথা ঘোষণা করতে শোনা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। প্রায়ই ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেত্রী। এদিন দিদি নাম্বার ওয়ানের স্পেশ্যাল পর্বে শ্যামৌপ্তির সঙ্গে দেখা গিয়েছিল শ্রুতি দাস, রূপসা চট্টোপাধ্যায় এবং ত্বরিতা চট্টোপাধ্যায়কে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই