Nusrat Jahan: ‘ঠোঁটের বারোটা বাজিয়ে ফেলেছেন’, শরীর নিয়ে কুরুচিকর ট্রোলের মুখে নুসরত

Avatar

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও বসিরহাটের সাংসদ নুসরত জাহান। তার জীবনে একদিকে যেমন সফলতা রয়েছে, অন্যদিকে বিতর্কের অংকটাও কম নয়। বিতর্ক এবং তিনি সমান্তরালে পথ হাটেন তবে কোনো কিছুই তোয়াক্কা করেন না তিনি।

গত শনিবার ইনস্টাগ্রামে একটি রিলস ভিডিও শেয়ার করে ফের কটাক্ষের শিকার হয়েছেন নুসরত। ভিডিওতে তার ঠোঁট স্বাভাবিকের চেয়ে অনেকটা মোটা। সাধারণত সার্জারি করানোর মাধ্যমে এমনটা হয়ে থাকে। তাই নেটিজেনরা মনে করছেন হয়তো তিনি সার্জারি করেছেন।

নুসরতের এমন ঠোঁট দেখে তাজ্জব বনে যান নেটজনতা। কেউ মন্তব্য করে, ‘ওটা ঠোঁট নাকি বেলুন!’, আরেকজন লেখেন, ‘একদম ডাইনির মতো লাগছে’, অন্যজন মন্তব্য করেছেন, ‘কী ভয়ানক লাগছে আল্লাহ! সব দায় ঠোঁটের’, আবার কেউ লিখেছেন, ‘বিষাক্ত ঠোঁট’। সোশ্যাল মিডিয়ায় ফিল্টার ব্যবহার করেও ঠোঁট এমন মোটা করা যায়। এই ভিডিওতে নুসরতও তাই করেছেন।

অনেক আগেই নুসরতের ঠোঁটে সার্জারি করার কথা শোনা যায়। এই নায়িকার কেরিয়ারের শুরুর দিকের চেহারা আর বর্তমান চেহারার মধ্যে বিস্তর পার্থক্য। এ নিয়ে তাকে বেশ কটাক্ষের শিকার হতে হয়েছে। তবে নিন্দুকের সেসব মন্তব্যের পরোয়া করেন না নুসরত।

নিজেদের প্রেম নিয়ে প্রকাশ্যেই কথা বলেছেন তারা দুজন। তবে বরাবরই নেটিজেনদের কটাক্ষ ও সমালোচনার শিকার হয়েছেন দুজনই। এবারো ঘটল একই ঘটনা। টালিউডের টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো দাদাগিরি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা দাদাগিরির একটি প্রোমো ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে দাদাগিরির মঞ্চে প্রথমবারের মতো একসঙ্গে উপস্থিত হবেন যশ ও নুসরত। এর আগেও অনস্ক্রিন জুটি হিসাবে দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন যশ-নুসরত, তবে এবার রিয়েল লাইফ জুটি হিসেবে জনপ্রিয় গেম শোয়ের আসরে হাজির হয়েছিলেন দুজন, এমনকি খেলে শেষ পর্যন্ত বিজয়ী হয়েছেন।