BollywoodHoop Plus

Urfi Javed: উরফি জাভেদকে নিয়ে বিস্ফোরক দাবি অভিনেতার

বি-টাউনের চর্চিত মানুষদের মধ্যে অন্যতম একটি নাম হল উরফি জাভেদ (Urfi Javed)। তাকে নিয়ে চর্চা যেন লেগেই থাকে। কারণ অবশ্য একটাই, তার ছকভাঙা পোশাকের আদল। প্রায়ই নানারকম ‘উদ্ভট’ পোশাকে জনসমক্ষে অবতীর্ণ হন মুম্বইয়ের এই মডেল। কখনো সরু ফিতে দিয়ে নিজের লজ্জা রক্ষা করেন তিনি, কখনো আবার সেফটিপিন গায়ে ধরা দেন ক্যামেরার সামনে। আবার কখোনো ব্যান্ডেজ বা সেফটিপিন দিয়েও নিজের শরীরের গোপন স্থান ঢেকে দেখা দেন এই মডেল। আবার ডাস্টবিনের প্লাস্টিককেও তিনি পোশাক হিসেবে ব্যবহার করে থাকেন।

উরফির ছকভাঙ্গা পোশাক নিয়ে যেমন কৌতূহল থাকে নেটিজেনদের একাংশের মনে, আবার একাংশ তার পোশাক দেখে ছিঃ ছিঃ করতেও পছন্দ করেন। অনেকে তো আবার তাকে সামাজিক মাধ্যমেও শালীনতার পাঠ পড়িয়ে দিতে চান। তবে এবার তাকে ঘিরে এক বিস্ফোরক মন্তব্য করলেন এক অভিনেতা। এবার এই মডেলের নারীত্ব নিয়েই প্রশ্ন তুললেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতা। বিস্ফোরক দাবিও করলেন তিনি। সঙ্গে চর্চিতা এই মডেলকে হুঁশিয়ারি জানিয়ে বললেন নানা কথা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা ফয়জান আনসারি দাবি করলেন যে উরফি নাকি নারী নয়, সে রূপান্তরকামী। আর এই প্রসঙ্গে অভিনেতা বলেন, “উরফি যে ভাবে কথা বলেন, যে ধরনের শরীর দেখানো পোশাক পরেন— তা থেকেই বোঝা যায়, ওঁর চরিত্রেই গলদ রয়েছে।” তিনি আরও বলেন, “গোটা মুম্বইয়ের পরিবেশ খারাপ করে দিয়েছেন উরফি। ওঁর চলন-বলনে এক বিশেষ গোষ্ঠীর ভাবাবেগে আঘাত লেগেছে। ওঁর উচিত রূপান্তরকামীদের মাঝে নিজেকে সমর্পিত করে দেওয়া।” হুঁশিয়ারি জানিয়ে অভিনেতা আরো বলেন, “নিজের সত্য সকলের সামনে প্রকাশ না করলে আদালতে যেতে হবে উরফিকে। খুব শীঘ্রই নাকি জনগণের সামনে উদ্‌ঘাটিত হবে উরফির আসল চেহারা।”

প্রসঙ্গত, পোশাক বিতর্কে বারবার উঠে এসেছে উরফির নাম। কয়েকমাস আগে তার বিরুদ্ধে দায়ের হয়েছে মামলাও। এমনকি পোশাক নিয়ে বিতর্কের জেরে তাকে সমস্যায় পড়তে হয়েছে বিদেশেও। তবে এসবে বিশেষ আমল দেননা তিনি। নিজের মতো করে স্বাধীনচেতা হয়েই বাঁচতে ভালোবাসেন এই মডেল।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা