Shweta Tiwari: ৪১ পেরিয়েও ভরপুর যৌবন, ফুল স্লিভ গাউনে নেটদুনিয়ার ঘুম কাড়লেন শ্বেতা তিওয়ারি

শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) ক্রমশ আবারও ছন্দে ফিরছেন। ‘কসৌটি জিন্দেগি কি’-র মাধ্যমে একসময় পরিচয় তৈরি করেছিলেন শ্বেতা। এই সিরিয়ালে তাঁর নাম ছিল প্রেরণা। ‘কসৌটি জিন্দেগি কি’-র পর কেটে গিয়েছে অনেকগুলি…

শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) ক্রমশ আবারও ছন্দে ফিরছেন। ‘কসৌটি জিন্দেগি কি’-র মাধ্যমে একসময় পরিচয় তৈরি করেছিলেন শ্বেতা। এই সিরিয়ালে তাঁর নাম ছিল প্রেরণা। ‘কসৌটি জিন্দেগি কি’-র পর কেটে গিয়েছে অনেকগুলি বছর। শ্বেতা কিন্তু এখনও প্রেরণা নামেই অধিক পরিচিত। দুইবার ভেঙেছে বিয়ে। তার সাথেই ভেঙে গিয়েছে বিশ্বাস। কিন্তু নিজের মতো করে জীবনে এগিয়ে চলেছেন শ্বেতা। প্রায়ই বিভিন্ন পোশাকে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

চল্লিশ কবেই পেরিয়ে এসেছেন শ্বেতা। নতুন ছবি শেয়ার করার জন্য প্রায়ই ট্রোলড হন তিনি। তবু হাল ছাড়েননি শ্বেতা। সম্প্রতি তাঁর আরও কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার মধ্যে একটি ছবিতে তাঁর পরনে রয়েছে পিচ রঙের ফুলস্লিভ শিমারি গাউন। গাউনটি হাই থাই স্লিটেড। এই গাউনে রয়েছে একই রঙের চুমকির কারুকার্য। গাউনের সাথে মানানসই করে শ্বেতা নিজের কানে পরেছেন সোনালি রঙের ইয়ারিং। স্মোকি আই ও ন্যুড মেকআপ শ্বেতার সাজকে সম্পূর্ণ করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari)

অপর একটি ছবিতে শ্বেতার পরনে রয়েছে সবুজ রঙের ওয়ান শোল্ডার নি লেংথ ড্রেস। ড্রেসটি ফ্লেয়ারড। এই ড্রেসটিও ফুলস্লিভ। ছবিতে শ্বেতা স্মোকি আই ও ন্যুড মেকআপ অনুসরণ করেছেন। তাঁর স্ট্রেট ও সিল্কি চুল কাঁধ ছাপিয়ে পড়েছে মুখের সামনে। এই ছবিতে বসে রয়েছেন শ্বেতা। মুখে অমলিন হাসি।

‘বিগ বস’-এ একসময় ধৈর্য্যের পরীক্ষা দিয়ে জিতেছিলেন ট্রফি। গত বছর ‘ফিয়ার ফ্যাক্টর : খতরোঁ কে খিলাড়ি’-তে দেখা গিয়েছিল শ্বেতাকে। বর্তমানে রোহিত শেঠি (Rohit Shetty) নির্মিত একটি ফিল্মের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শ্বেতা।

 

View this post on Instagram

 

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari)