whatsapp channel

Soumitrisha Kundu: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে কালো ব্রালেট, হ্যালোউইন পার্টিতে নজর কাড়লেন সৌমিতৃষা

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) দীর্ঘদিন ধারাবাহিকে অভিনয় করলেও তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ‘মিঠাই’। জি বাংলার এই ধারাবাহিক দীর্ঘ আড়াই বছর ধরে সম্প্রচারিত হয়েছিল। এতগুলি দিন ‘মিঠাই’ হয়েই বেঁচেছিলেন সৌমিতৃষা। তাঁর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) দীর্ঘদিন ধারাবাহিকে অভিনয় করলেও তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ‘মিঠাই’। জি বাংলার এই ধারাবাহিক দীর্ঘ আড়াই বছর ধরে সম্প্রচারিত হয়েছিল। এতগুলি দিন ‘মিঠাই’ হয়েই বেঁচেছিলেন সৌমিতৃষা। তাঁর কাছে এ এক অনন্য অভিজ্ঞতা। সৌমিতৃষা জানিয়েছেন, ‘মিঠাই’ তাঁর কাছে মাইলস্টোন। বর্তমানে চলছে হ্যালোউইন উইক। ফলে কলকাতা জুড়ে চলছে হ্যালোউইন পার্টি। সম্প্রতি এই ধরনের একটি পার্টিতে গিয়েছিলেন সৌমিতৃষা। তবে ভুত সেজে নয়, সুন্দরী সেজে তিনি পৌঁছে গিয়েছিলেন হ্যালোউইন পার্টিতে।

Advertisements

সৌমিতৃষা নিজেই সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের ব্লেজার ও একই রঙের ট্রাউজার। ব্লেজারটি ফুলস্লিভ।ব্লেজারের সাথে সৌমিতৃষা টিম আপ করেছেন কালো রঙের ব্রালেট। ব্রালেটের নেকলাইনে রয়েছে কালো লেসের ডিটেলিং। ব্রালেটের নেকলাইন সামান্য ডিপ। ফলে সৌমিতৃষার ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। এই পোশাকের সাথে সৌমিতৃষার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে তাঁর দুটি চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। দুই কানে রয়েছে মানানসই সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। বাঁ হাতে রয়েছে সোনালি ব্যান্ডের রিস্টওয়াচ।

Advertisements

সৌমিতৃষার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের কালো ব্যালেরিনা। ছবিগুলি শেয়ার করে সৌমিতৃষা তাঁর অনুরাগীদের জানিয়েছেন হ্যালোউইনের শুভেচ্ছা। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সোনালি তারার ইমোজি।

Advertisements

সম্প্রতি শেষ হয়েছে সৌমিতৃষা ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি এই ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)।

Advertisements

whatsapp logo
Advertisements