Hoop PlusBollywoodHoop Viral

Urfi Javed: নতুন বছরে উদ্ভট পোশাক পরে ফের চর্চায় নায়িকা উরফি জাভেদ

Advertisements

দিন বদলায়, বছর বদলায়, কিন্তু উরফি জাভেদের (Urfi Javed) ফ্যাশন সেন্স থেকে যায় একই রকম। বিগত কয়েক বছর ধরেই তিনি একটানা চর্চায় রয়েছেন। বিগ বসের ঘর থেকে বেরোনোর পরেই উরফির বিচিত্র ফ্যাশন, উদ্ভট পোশাক নজরে এসেছিল নেটিজেনদের। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। মাঝেমধ্যেই সংবাদ শিরোনামে উঠে আসে উরফির নানান কাণ্ডকারখানা।

বিতর্কিত পোশাক আশাক যে জনপ্রিয়তা পাওয়ার একটা উৎকৃষ্ট উপায় সেটাও উরফি খুব ভালো ভাবেই বুঝে গিয়েছেন। আর তাই যতই বিতর্ক হোক না কেন, তিনি নিজের ফ্যাশন সেন্স বদলানোর কোনো চেষ্টাই করেন না। বরং দিনে দিনে আরোই বিগড়ে যাচ্ছে উরফির পোশাকের ধরণ। নতুন বছরেও তার ব্যতিক্রম হল না। বছর শুরু হতে না হতেই ভাইরাল হলেন উরফি। তাঁর একটি পোশাক নিয়ে ফের চর্চা শুরু হল সোশ্যাল মিডিয়ায়।

Urfi Javed: নতুন বছরে উদ্ভট পোশাক পরে ফের চর্চায় নায়িকা উরফি জাভেদ

বিমানবন্দর থেকে রেস্তোরাঁ সর্বত্রই উরফির পিছু ধাওয়া করে পাপারাৎজি। সর্বক্ষণই ক্যামেরার নজরদারিতে থাকেন তিনি। একথা উরফি নিজেও ভাল জানেন। আর তাই এই সুযোগটাকেই তিনি কাজে লাগান সংবাদ শিরোনামে উঠে আসার জন্য, আরো বেশি মানুষের কাছে পৌঁছানোর জন্য। এদিন গোলাপি রঙের এক অদ্ভূত পোশাকে বিমানবন্দরে দেখা মিলল উরফির। বোতাম আঁটা প্যান্টের ধরনে একটি পোশাক দিয়ে উর্দ্ধাঙ্গ ঢেকেছেন তিনি। নিম্নাঙ্গে পরেছিলেন জিন্সের প্যান্ট। পাপারাৎজির সঙ্গে কথাবার্তা বলতেও দেখা গেল উরফিকে। কমেন্ট বক্সে অনেকেই প্রশ্ন তুলেছেন উরফির পোশাক নিয়ে। তিনি যে আসলে কী পরেছেন সেটাই বুঝে উঠতে পারছেন না অনেকেই।

প্রসঙ্গত, বিগ বস OTT-র প্রথম সিজনে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন উরফি। তিনিই ছিলেন প্রথম প্রতিযোগী যিনি সর্বপ্রথম বহিষ্কৃত হয়েছিলেন শো থেকে। কিন্তু তাতে আখেরে লাভই হয় উরফির। বিগ বসের ঘরেই তাঁর ভিন্ন ধরণের পোশাক নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। ক্রমে সেটাকেই নিজের স্টাইল বানিয়ে ফেলেন উরফি। আর এখন তো প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই