BollywoodHoop PlusHoop Viral

করোনার ভয়ে পিপিই কিট পড়ে বাজার করতে এলেন রাখি সাওয়ান্ত, তুমুল ভাইরাল ভিডিও

রাখি সাওয়ান্ত যাকে অনেকেই বলে থাকেন বলিউডের তুবড়ি। হ্যাঁ তুবড়িই বটে। স্ট্রেট ফরওয়ার্ড, যা মন চায় তাই করেন নায়িকা। কেরিয়ারের শুরু থেকেই রাখি মানুষকে অবাক করে এসেছেন তাঁর কথায় এবং কাজে। বহু ছবিতে তিনি শাহরুখ থেকে সলমনের সঙ্গে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। নানান আইটেম ডান্সে অনেকের মন জিতে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তাঁর চাহনিতে অন্যদের থেকে জুরি মেলা ভার। এ হেন রাখি মাঝে মধ্যেই সকলের নজর কাড়েন নিজের জীবনের ঘটনা সামনে এনে।

সম্প্রতি বিগ বস ১৪-তে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে। কখনও নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে তো কখনো আলি ও জাসমিনের সাথে বিবাদে জড়িয়ে পেজ থ্রিতে উঠে আসতে শুরু করেন রাখি। এই সিজনে একজন চ্যালেঞ্জার হিসেবে বসের ঘরে প্রবেশ করেছিলেন। আর নিজের দক্ষতায় বড় বড় প্রতিযোগীদের হারিয়ে সেরা ৫ এ নিজের জায়গা করে নিয়েছিলেন রাখি। গত ২১শে ফেব্রুয়ারি গ্র‍্যান্ড ফিনালের আগে তিনি ১৪ লক্ষ টাকা পেয়ে হাউজ ছাড়েন। অবশ্য তিনি ঘর ছেড়েছিলেন মূলত নিজের মায়ের চিকিৎসার জন্য৷ রাখির মা জয়া দেবী ক্যানসারে আক্রান্ত হয়ে আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মায়ের চিকিৎসার জন্য প্রয়োজন ছিল বিপুল পরিমাণ অর্থ।

অবশেষে রাখির মা জয়া সাওয়ান্তের অপারেশন সফল হয়েছে । তাঁর শরীরে থাকা বিশাল আকাশ ক্যান্সার যুক্ত টিউমারটি বের করে আনা সম্ভব হয়েছে । এখন রাখির মা সম্পূর্ণ সুস্থ এবং তিনি ক্যান্সার মুক্ত । সামনে পাপারাৎজিদের সামনে মায়ের অস্ত্রোপচার সফল হওয়ার সুখবরটি সকলকে জানান । এর পাশাপাশি নিজের জীবনের দুই মাসিহা সলমন ও সোহেল খানকে ধন্যবাদ জানিয়েছেন। তাঁদের সাহায্যে আজ তাঁর মা সম্পূর্ণ সুস্থ হতে পেরেছেন, সে কথাও বলেন রাখি । ফুটপাতে উপুর হয়ে শুয়ে পড়ে ভাইজানদের উদ্দেশ্যে গড় হয়ে প্রণাম জানান তিনি ।

মহারাষ্ট্রে এখন কোভিড পরিস্থিতি বেশ সঙ্কটজনক। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে লকডাউনের সিদ্ধান্ত নেয় মহারাষ্ট্র সরকার। ঘরবন্দী ফের সকলে। তাই এইসময় বলিউডের তুবড়ি কিচ্ছু করবেনা তা কি করে সম্ভব। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী পিপিই কিট পড়ে শাকসবজি কেনার একটি হাসিখুশি ভিডিও শেয়ার হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি নিজের ড্রেসের ওপর নীল রঙের পিপিই কিট আর মুখে সার্জিক্যাল মাস্ক পড়ে শাকসবজির বিক্রেতাদের সাথে দর দাম করে সব্জি কিনছেন। বেশিরভাগ দামের জন্য বকাবোকি করছেন। এছাড়া তাদের একটি পিপিই কিট পরার জন্য অনুরোধও করেছিলেন যাতে তারা করোনাভাইরাসের দ্বিতীয় তরঙ্গের মাঝে সুরক্ষিত রাখতে পারেন। এই ভিডিও শেয়ার হতেই লাইক আর কমেন্টে ভরে যায়। ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

Related Articles