Hoop PlusTollywood

Paayel Sarkar: ছোট পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে উরু, হিন্দি গানে ‘বেশরম’ হলেন পায়েল সরকার

বর্তমান প্রজন্মের টলি-সুন্দরীদের তালিকায় প্রথমের সারিতে নাম থাকে অভিনেত্রী পায়েল সরকারের (Paayel Sarkar)। বিগত কয়েকবছর ধরেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। একাধিক হিট ছবিতে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। তবে অভিনয় ছাড়াও নিজেকে নিয়ে বেশ ব্যস্ত থাকেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। প্রায়ই নানা রূপে, নানা সাজে, নানা অবতারে ভক্তদের ধরা দিয়ে থাকেন তিনি। আর তার সৌন্দর্যে প্রায়ই ঘায়েল হন নেটিজেনরা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেখানে ট্রেন্ডিং একটি গানের সঙ্গে নিজের সাজপোশাকে এক্কেবারে দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন তিনি। এবার স্বল্পবসনা হয়ে নিজেকে ‘বেশরম’ করে তুললেন অভিনেত্রী। ঠিকই ধরেছেন, এবার ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানে নিজেকে মেলে ধরেছেন তিনি। এই ভিডিওতে তাকে দেখা গেছে কালো রংয়ের মনোকিনি স্টাইলের লেদার জ্যাটেক ও শ্যাওলা রংয়ের ওভারকোটে। জ্যাকেটের চেন খোলা রয়েছে বক্ষবিভাজিকা অব্দি। অন্যদিকে পোশাকের ফাঁকে ধরা দিয়েছে তার ফর্সা উরুযুগল। পরিপাটি করে বাঁধা চুল, মুখে বোল্ড মেকআপ ও ঠোঁটে বোল্ড লিপস্টিক পরে আবেদনময়ী চাহনিতে নিজেকে লেন্সবন্দি করেছেন তিনি।

পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গোটা পৃথিবী তোমাকে মানিয়ে নেবে’। এই ক্যাপশন বেশ অর্থবহ। কারণ এই গানকে নিয়ে যেমন বিতর্কের বাতাবরণ তৈরি হয়েছে, তেমনভাবে এই গানেই নিজেকে উজাড় করেছেন তিনি। তাই নিজে মানিয়ে নিতে চাননি তিনি, বরং গোটা বিশ্বকে মানিয়ে নেওয়ার বার্তা দিয়েছেন অভিনেত্রী। তার এই পোস্টকে দেখে প্রশংসার ঝড় বইছে কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, ‘তোমাকে বরাবর ভালো লাগে আমাকে’; আবার অন্যজন লিখেছেন, ‘তুমি যতই করো, দীপিকার ধারেপাশে জায়গা হবেনা কিন্তু’।

জানা গেছে, আগামীতে পায়েল সরকার ‘পিরিয়ড’ ছবিতে দেখা যাবে তাকে। নাট্যকার শিশির ভাদুড়ির বায়োপিকে এবার দেখা যাবে অভিনেত্রীকে। আর এই ছবিতে অভিনয়ের ইচ্ছে প্রসঙ্গে তিনি জানান, ‘পিরিওড ছবির পাশাপাশি এটি একটি বায়োপিকও বটে। টলিউডের অনেক সময় বাজেটের অভাবে এই ধরনের ছবি তৈরি করা সম্ভব হয় না। কিন্তু এটির চিত্রনাট্য করার দিন থেকেই ছবিটার জন্য আমি প্রস্তুতি শুরু করেছিলাম।’

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা