whatsapp channel

Tota Roy Chowdhury: ময়দানে অ্যাকশনের প্রশিক্ষণে টোটা, ভাইরাল ভিডিও

এতদিন ছিলেন ‘শ্রীময়ী’-র রোহিত সেন। এবার আরবান কম‍্যান্ডো ট্রেনিং নিতে মঙ্গলবার থেকেই মাঠে নেমে পড়লেন টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhur)। টোটা এমনিতেই বরাবর ফিটনেস ফ্রিক। এবার তার সঙ্গে যুক্ত হচ্ছে…

Avatar

HoopHaap Digital Media

এতদিন ছিলেন ‘শ্রীময়ী’-র রোহিত সেন। এবার আরবান কম‍্যান্ডো ট্রেনিং নিতে মঙ্গলবার থেকেই মাঠে নেমে পড়লেন টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhur)। টোটা এমনিতেই বরাবর ফিটনেস ফ্রিক। এবার তার সঙ্গে যুক্ত হচ্ছে অ্যাকশন ট্রেনিং। মঙ্গলবার সকাল থেকেই মাঠে নেমে পড়েছেন টোটা। নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় টোটার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, মাঠে বন্দুক হাতে রীতিমত অ্যাকশনে ব্যস্ত তিনি। টোটাকে দেখা যাচ্ছে, কম‍্যান্ডোর কায়দায় ছুটে এসে বন্দুক নিয়ে নিশানা করতে। নির্দিষ্ট উচ্চতায় ডিগবাজি খাচ্ছেন তিনি। টোটা বরাবর এই ধরনের অ্যাকশন নিয়ে নিখুঁত। ভিডিওটি শেয়ার করে টোটা লিখেছেন, নতুন বছর পুরোপুরি অ্যাকশনধর্মী। এই কারণেই পরিশ্রম করে কম‍্যান্ডো প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ও টোটা অভিনীত ফিল্ম ‘মুখোশ’-এর পর নতুন বছরে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি।

তবে টোটা নিজেও শিকার করেছেন, ‘শ্রীময়ী’-র রোহিত সেনের মতো চরিত্র সবসময় পাওয়া যায় না। এর জন্য অপেক্ষা করতে হয়। নতুন বছর তিনি রোহিতকে মনে মনে উপভোগ করবেন। সম্প্রতি একটি হিন্দি ওয়েব সিরিজ ও একটি বাংলা ফিল্মের প্রস্তাব এসেছে তাঁর কাছে। যদিও কথাবার্তা এখনও প্রাথমিক স্তরে। সব ঠিকঠাক থাকলে আগামী বছর এই ওয়েব সিরিজের মাধ্যমে বলিউডের ওটিটি ওয়ার্ডে পা রাখবেন টোটা। প্রথম সারির প্রযোজনা সংস্থার তৈরি এই ওয়েব সিরিজ ও বাংলা ফিল্মে সম্ভবত টোটাই কেন্দ্রীয় চরিত্র।

এছাড়াও টোটার হাতে রয়েছে করণ জোহর (Karan Johar)-এর ফিল্মের কাজ। ফলে টোটাকে চলে যেতে হবে মুম্বই। আগামী বছরের ফেব্রুয়ারি মাসে নিজের অংশের শুটিং শেষ করেই টোটা আবারও ফিরছেন কলকাতার বুকে। তিনি কলকাতায় ফিরলেই সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘ফেলুদা’-র কাজ শুরু হবে। এটি রিলিজ করবে হইচই ওটিটি প্ল্যাটফর্মে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media