Hoop PlusTollywood

Debleena Dutt: কনের সাজে পোষ্যের সঙ্গে অন্তরঙ্গ দেবলীনা!

দোলের দিন প্রায় প্রতি বছর একটি দৃশ্য চোখে পড়ে। তা হল রাস্তার অবলা কুকুর, গরু ও বিড়ালদের গায়ে রঙ মাখানো। মানুষ হয়তো এতে অতিশয় আনন্দ পান। কিন্তু এই রঙ পশু-পাখিদের কাছে বিষ ছাড়া আর কিছুই নয়। সম্প্রতি দেবলীনা দত্ত (Debleena Dutta) দোলের প্রাক্কালে অবলাদের সমর্থনে একটি বার্তা দিয়েছেন।

এদিন সকালে দেবলীনা ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন তাঁর সন্তানসম সারমেয় রেক্সি (Rexy)-র সাথে। ছবিগুলি পোস্ট করে দেবলীনা একটি বার্তা দিয়েছেন। তিনি লিখেছেন, দোল খেললেও অবলাদের গাওয়া যেন রং না দেওয়া হয়। তবে এই পোস্টে মজা করতে ছাড়েননি দেবলীনা। তিনি লিখেছেন, রেক্সিকে তিনি বিয়ে করলেন। ছবিতে দেবলীনার কপাল নববধূর মতো চন্দন চর্চিত। প্রয়োজনীয় মেকআপ করেছেন মুখে। প্রকৃতপক্ষে, দেবলীনা তাঁর আগামী ফিল্ম ‘ম্যারেজ অ্যানিভার্সারি-র শুটিংয়ের জন্য নববধূর সাজে সেজেছিলেন। তার ফাঁকেই এই ছবিগুলি তুলেছেন তিনি। দেবলীনা পশুপ্রেমী। পথকুকুরদের জন্য বারবার লড়াই করতে দেখা গিয়েছে তাঁকে। দেবলীনাকে সমর্থন করেছেন নেটিজেনদের একাংশ।

তাঁরা অভিনেত্রী ও রেক্সিকে হোলির শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, পোষ্যরাই সবচেয়ে ভালো বন্ধু হয়। পোষ্যকে ছাড়াও কয়েকটি ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন দেবলীনা। তাতে তাঁর মাথায় পরা রয়েছে হোলির রঙ-বেরঙ-এর উইগ। হাতে ধরা কাগজের প্লেটে রয়েছে বিভিন্ন রঙের আবির। তবে সেই ছবিতেও কর্মকেই পুজা হিসাবে মেনে নিয়েছেন দেবলীনা। তথাগত (Tathagata)-র সাথে সেপারেশনের পর আপাতত কেরিয়ার নিয়ে ব্যস্ত তিনি।

কিছুদিন আগেই লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) কলকাতা বইমেলায় মহিলা কমিশনের আয়োজিত একটি অনুষ্ঠানে দেবলীনা ও তথাগতকে আরও একবার একসাথে মিলিয়ে দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু এই প্রস্তাবে নিমরাজি ছিলেন দেবলীনা- তথাগত জুটি।

whatsapp logo