whatsapp channel

সুপার হট বাবা মায়ের সাথে আগস্ত্য’র প্রথম পুল আউটিং! নিমেষে ভাইরাল সেই পোস্ট

ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আগের বছরের শুরুতেই নিজের জীবন সঙ্গীকে পাকাপোক্ত করে বাগদান করেন তিনি। ২০২০ শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে নিজেদের প্রেমের সম্পর্ককে শিলমোহর দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আগের বছরের শুরুতেই নিজের জীবন সঙ্গীকে পাকাপোক্ত করে বাগদান করেন তিনি। ২০২০ শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে নিজেদের প্রেমের সম্পর্ককে শিলমোহর দিয়ে দেশে ফিরেছিলেন হার্দিকও নাতাশা। এদের সম্পর্কে এই দুই তারকার মেল বন্ধনে ফের দুই মহলের বন্ধুত্ব বাড়লো। ক্রিকেট ও বিনোদন জগতের ফের মেল বন্ধন শুরু হয়। দুজন এখন বেশ জমিয়ে সংসার করছেন।

অবশ্য হার্দিকের সাথে বলিউডের অনেক জনের সাথে নাম জড়ায়। কিন্তু তিনি তার মন পুরোপুরি দিয়েই দেয় সার্বিয়ান সুপার মডেল তথা অভিনেত্রী নাতাশা। তারপরই করোনা আবহে শুরু হয় লকডাউন। আর লকডাউনে এক সাথে থাকা শুরু করেন এই জুটি। আর লকডাউনের মধ্যেই ফাঁক বুঝে বাড়ির লোকেদের সাথে চুপিচুপি বিয়েটা সেরে নেন। অবশ্য নেপথ্যে এর একটা গল্প ছিল৷ নাতাশা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন। আর নিজের বান্ধবী আর সন্তানকে নাম দেওয়ার জন্য মে মাসে বিয়েটা করেই ফেলেন। তারপর ৩০শে মে ভদোদরার এক বেসরকারি নার্সি হোমে অভিনেত্রী ও মডেল নাতাশা স্ট্যানকোভিচ ফুটফুটে পুত্র সন্তানেক জন্ম দিয়েছেন। সদ্যোজাতর হাতের আঙুল ধরে পান্ডিয়া একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

ছেলের নাম রেখেছেন অগস্ত্য। আর অগস্ত্য এখন থেকেই বাবা মায়ের পাশাপাশি ক্রিকেট মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অগস্ত্যর প্রায়শই নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়৷ দেখতে দেখতে ছোট্ট অগস্ত্য ৮ মাস বয়স হয়ে গেল। সময় ট্রেনের মতো স্পিডে চলে। দেখতে দেখতে কখন সময় যাবে তা ধরতে পারবেননা। এই ছোট্ট খোকা তার মা বাবার কাছে রাজপুত্র। সম্প্রতি হার্দিক নিজের বাবাকে হারিয়ে বেশ মনমরা হয়ে রয়েছেন। তাই ছেলে আর স্ত্রীকে আকড়ে ধরে থাকছেন ক্রিকেটার। আগামী ৫ ও ১৩ ফেব্রুয়ারি চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে ভারত-ইংল্যান্ড চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দু’টি ম্যাচে খেলত যেতে হচ্ছে হার্দিককে। এবারে একা না ছেলে ও স্ত্রীকে সাথে নিয়ে বেরিয়ে পড়েছেন খেলতে।

খেলার ফাঁকে স্ত্রী আর পুত্রকে সময় দিতে ভোলেননি হার্দিক। সম্প্রতি ছেলে আর স্ত্রীকে নিয়ে পুলে স্নান করতে ব্যস্ত। আর নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পুল সেশনের ছবি শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। অগ্যস্তকে স্ট্রোলারে করে পুলের ধারে নিয়ে যান এই সেলেব জুটি। পুল আউটিংয়ের সময় হার্দিকের পরনে ছিল কালো রঙের বাথরোব। অন্যদিকে সেক্সি নাতাশা পরেন কালো বিকিনি। ছেলে অগস্ত্যকে নিয়ে কখনও হার্দিক আবার কখনও নাতাশাকে দেখা যায় পুলের জলে নামতে । আর ছেলেও প্রথম জলে নামতে পেরে বেশ আনন্দিত। নাতাশাও ছেলের প্রথম পুলসেশনের ছবি শেয়ার করেছেন। দুরন্ত গতিতে এই পোস্ট ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media