whatsapp channel

Ayushmann-Tahira: স্ত্রীর বুকের দুধ খেয়ে নিয়েছিলেন আয়ুষ্মান! অভিনেতার গোপন কীর্তি ফাঁস

তাহিরা কাশ‍্যপ (Tahira Kashyap) বরাবর ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’। তিনি নিজের যৌনজীবনের কথা বলতেও পিছপা হন না। নিজের বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে তাহিরা লিখে ফেলেছেন আস্ত একটি বই। কিন্তু তাঁর স্বামী আয়ুষ্মান…

Avatar

Advertisements
Advertisements

তাহিরা কাশ‍্যপ (Tahira Kashyap) বরাবর ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’। তিনি নিজের যৌনজীবনের কথা বলতেও পিছপা হন না। নিজের বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে তাহিরা লিখে ফেলেছেন আস্ত একটি বই। কিন্তু তাঁর স্বামী আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana) এই বই পড়তে লজ্জা পাচ্ছেন। কারণ তাহিরার বইতে লেখা আছে, আয়ুষ্মান তাঁর বুকের দুধ খেয়েছিলেন।

Advertisements

তাহিরার বইটির নাম ‘দ্য সেভেন সিনস অফ বিইং আ মাদার’। বইয়ের প্রথম পরিচ্ছেদে তাহিরা লিখেছেন, তাঁর সদ্যোজাত কন্যাসন্তানের জন্য পাম্প করে রাখা বুকের দুধ খেয়েছিলেন আয়ুষ্মান। প্রকৃতপক্ষে, এই ঘটনা একবারই ঘটেছিল। তাহিরা লিখেছেন, তিনি একবার বুকের দুধ পাম্প করে বোতলে রেখেছিলেন কন্যাসন্তানের জন্য। কিছুক্ষণ পর তিনি দেখেন, আয়ুষ্মান ওই দুধে প্রোটিন পাউডার মিশিয়ে খেয়ে নিয়েছেন। তাহিরা এই ঘটনায় রেগে গেলে আয়ুষ্মান বলেন, অত্যন্ত প্রোটিন সমৃদ্ধ এই দুধ। এই কারণে তিনি দুধটি খেয়ে নিয়েছেন।

Advertisements

Advertisements

তাহিরার বই থেকেই জানা যায়, সন্তানের জন্মের পর তিনি ও আয়ুষ্মান মধুচন্দ্রিমায় গিয়েছিলেন। তাহিরার মনে হয়, ওই মধুচন্দ্রিমা ব্যর্থ ছিল। তবে মধুচন্দ্রিমা থেকে ফিরে আসার সময় ফ্লাইটের মধ্যেই যৌনতায় মেতেছিলেন আয়ুষ্মান ও তাহিরা। এটির নাম ‘মাইল হাই ক্লাব’। তবে আয়ুষ্মান এতটাও স্পষ্টবক্তা নন। এই কারণেই তিনি জানিয়েছেন, পাঠকের কাছে বিনোদনের রসদ হলেও এই বই তাঁর জন্য নয়। আয়ুষ্মান ব্যক্তিগত জীবন আড়ালেই রামায়ণ বিশ্বাসী। ফলে তিনি তাহিরার লেখা বই পড়েননি।

Advertisements

আয়ুষ্মানের মতে, তাহিরা ও তিনি দুইজন আলাদা মানুষ। তাহিরা নিজের ইচ্ছায় এই বই লিখতেই পারেন। তবে এর মধ্যে থাকতে চান না আয়ুষ্মান।

whatsapp logo
Advertisements