BollywoodHoop Plus

Nia Sharma: যৌবন বাঁধভাঙা! দুধ সাদা বিছানায় চকলেট নিয়ে মাখামাখি টেলি অভিনেত্রীর

নিয়া শর্মা (Nia Sharma) প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন। সোশ্যাল মিডিয়ায় তার দর এক্কেবারে উপরে। প্রায় সময় বোল্ড ছবিতে ধরা দেন অভিনেত্রী। তার ফ্যাশন বা স্টাইলে দেখলে মাথা ঘুরে যাবে। দিন দিন তার যৌবন ও জেল্লা দুইই বেড়ে চলেছে। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন দুই ধরনের পোশাকে নিয়া যথেষ্ট সাবলীল। নিজেকে কিভাবে উপস্থাপন করতে হয় ক্যামেরার সামনে তা নিয়ার থেকে ভালো আর কে জানে!

২০১০ সালে তিনি কালী – এক অগ্নিপরীক্ষা-তে অণু চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে পা রাখেন। এরপর, তিনি এক হাজারো মে মেরি বেহনা হ্যায়-তে মানবী চৌধুরী চরিত্রে অভিনয় করেন। দর্শকরা তখন নিয়া শর্মাকে মিষ্টি চরিত্রে দেখতে পান। পর্দায় নিরীহ চরিত্রে অভিনয় করলেও বাস্তবে তিনি এমনটা নন। বাস্তবে নিয়া যথেষ্ট হট, বোল্ড, এবং স্টাইলিশ।

সোশ্যাল মিডিয়ায় নিয়ার ছবি দেখলে বুঝতেই পারবেন না এই মেয়ে অভিনয় করেছে এক হাজারো মে মেরি বেহনা হ্যায়-তে মানবী চৌধুরী চরিত্রে!!

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

নিয়া আরও কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন। হিন্দি ধারাবাহিক জগতে নিয়া যথেষ্ট জনপ্রিয় ও পরিচিত মুখ। জামাই রাজা ২.০ সম্প্রতি করছেন। এছাড়াও তিনি অভিনয় করেছেন ‘ নাগিন ৪’ -এ বৃন্দার ভূমিকায়। ‘ ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৪’-এ অংশ নিয়েছিলেন। সম্প্রতি, এই অভিনেত্রী কিছু বোল্ড ছবি পোস্ট করেন। যেখানে একটি দুধ সাদা বিছানায় নিয়া ধবধবে সাদা টাওয়াল জড়িয়ে শুয়ে আছেন, হাতে তার টকটকে লাল হিল জুতো। সেই জুতো তিনি আবার মুখে দিয়ে খাচ্ছেন। কী ভাবছেন ওটা চামড়ার জুতো? আরে মশাই ওটা হল চকলেট। দেখুন নিয়ার বোল্ড ছবির অ্যালবাম।