whatsapp channel
BollywoodHoop Plus

Indian Idol: পবনদীপের থেকে বেশি প্রাধান্য পাচ্ছেন অরুণিতা! শো বয়কটের দাবি দর্শকদের

‘ইন্ডিয়ান আইডল 12′ নিয়ে বিতর্কের ইতি বোধ হয় ঘটবে না। সোনি টিভির এই জনপ্রিয় শোয়ে বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল (Arunita kanjilal) ও উত্তর ভারতের পবনদীপ রাজন (pabandeep rajan)-এর মধ্যে বন্ধুত্ব যতই অটুট থাকুক না কেন, অনুরাগীরা কিন্তু এবার বলতে শুরু করেছেন, অরুণিতা পবনদীপের তুলনায় অধিক প্রাধান্য পাচ্ছেন।

চলতি সপ্তাহে ‘তু হি রে’ গানটি গেয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন পবনদীপ। কুমার শানু (kumar shanu) তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন। কিন্তু শোয়ের শেষে সেরা প্রতিযোগী হিসাবে ‘মৌসম বদল দিয়া’ ট‍্যাগ জিতে নিয়েছেন অরুণিতা। এরপরই ক্ষোভে ফেটে পড়ে পবনদীপের অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার প্রতিবাদ করে তাঁরা বলতে থাকেন, বিচারকরা অরুণিতার ক্ষেত্রে পক্ষপাত করছেন। অনু মালিক (anu malik)-এর বিরুদ্ধে অভিযোগ ওঠে পবনদীপের সঙ্গে খারাপ ব্যবহার করার। নেটিজেনদের একাংশ বলেছেন, নেহা কক্কর (Neha kakkar) ও হিমেশ রেশমিয়া (Himesh reshmiya)-র উচিত অনু মালিকের আচরণের প্রতিবাদ করা। অনেকেই আবার শো বয়কটের ডাক দিয়েছেন।

অপরদিকে এই মুহূর্তে ‘ইন্ডিয়ান আইডল’-এর টিআরপি যথেষ্ট ভালো রয়েছে। অরুণিতা ও পবনদীপের প্রেমকাহিনী দর্শকদের মনে ধরেছে। পবনদীপ নিজেও বলেছেন, অরুণিতা তাঁর বিশেষ বান্ধবী। এমনকি ‘ফ্রেন্ডশিপ ডে’-র বিশেষ পর্বে কুমার শানুর অনুরোধে পবনদীপ অরুণিতার হাতে পরিয়ে দিয়েছেন ফ্রেন্ডশিপ ব্যান্ড।

এর আগে শোয়ের ফরম্যাট নিয়ে মন্তব্য করেছিলেন অমিত কুমার (Amit kumar)। তিনি বলেছিলেন, প্রতিযোগীদের প্রশংসা করার জন্য তাঁকে অর্থ দেওয়া হয়েছিল। কিন্তু প্রতিযোগীদের পারফরম্যান্স অমিতের পছন্দ হয়নি। এরপরেই ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে বিতর্কের সূত্রপাত হয়। বিচারকের পদ থেকে সরে দাঁড়ান বিশাল দাদলানি (vishal Dadlani)।

whatsapp logo