Hoop PlusTollywood

পাহাড়ে শ্যুটিং চলাকালীন দুর্ঘটনার কবলে ‘ওগো বধূ সুন্দরী’-এর ঈশান

ছবির নাম ‘মার্ডার ইন দ্য হিলস’, পরিচালক হলেন অঞ্জন দত্ত। পাহাড়েই চলছে শ্যুটিং। এবারে ওই শ্যুটিং স্থলেই ঘটলো দুর্ঘটনা। নাহ কোনো মার্ডার নয়, অ্যাক্সিডেন্টের সন্মুখীন হলেন এক অভিনেতা। যদিও বর্তমানে তিনি সুস্থ ও স্বাভাবিক আছেন।

অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta) ঠিক অল্পের জন্য প্রাণে বেঁচে ফেরেন। ছবির নামের সঙ্গে অদ্ভুত মিল ছিল এই অ্যাক্সিডেন্টের। যদিও এটি মার্ডার নয়। অভিনেতার কথায়, পাহাড়ের উপরে শুটিং চলছিল। ড্রোন ক্যামেরার সাহায্যে শট নেওয়া হয়েছিল। এদিকে পরিচালক অঞ্জন দত্ত (Anjan Dutt) টিম নিয়ে মনিটরের মাধ্যমে তা দেখছিলেন। তখন একটি শটে সুপ্রভাতের চরিত্রের রাজদীপের চরিত্রের দিকে চেয়ার ছুঁড়ে মারার কথা ছিল। ঠিক তখনই দুর্ঘটনা ঘটে। রাজদীপের মাথায় চেয়ারের আঘাত লাগে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। কিছুক্ষণের জন্য জ্ঞান হারান অভিনেতা।

শ্যুটিং স্পটে অনেকে ভাবেন যে তিনি হয়তো মজা করছেন। তাকে ডাকাডাকি করা হয় কিন্তু যখন তিনি উঠছিলেন না তখন সকলে সাবধান হন। এরপরেই টিমের তরফ থেকে অভিনেতা রাজদীপের চোখেমুখে জল দেওয়া হয়। এবং কিছুক্ষন পর তার জ্ঞান ফেরে।

‘মার্ডার ইন দ্য হিলস’ একটি ওয়েব সিরিজ। হইচই প্ল্যাটফর্মে দেখানো হবে। এই সিরিজের একটি পুলিশের চরিত্রে থাকছেন রাজদীপ। এদিন ফেসবুকে ছবি পোস্ট করে জানিয়েছেন যে একটু এদিক-ওদিক হলেই বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। পাহাড়ের উপর থেকে পড়ে যেতেও পারতেন। উল্লেখ্য,  চলতি মাসের শেষেই হইচইয়ে মুক্তি পেতে পারে ‘মার্ডার ইন দ্য হিলস’।

whatsapp logo