BollywoodHoop Plus

Ananya Pandey: উন্মুক্ত ক্লিভেজ, পাতলা শাড়িতে গোপনাঙ্গ ঢাকলেন অনন্যা পান্ডে

সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত হয়েছে অনন্যা পান্ডে (Ananya Panday)-র তুতো বোন অলন্যা পান্ডে (Alanya Panday)-র বিয়ে। অলন্যার বিয়েতে সঙ্গীত, মেহেন্দি ও আনুষঙ্গিক অনুষ্ঠানের থিম ছিল সাদা। ফলে কন্যাপক্ষ ও বরপক্ষকে সবসময়ই সাদা পোশাকে দেখা গিয়েছে। বন্ধুর বোনের বিয়েতে আমন্ত্রিত ছিলেন সুহানা খান (Suhana Khan)। তাঁর পরনেও ছিল সাদা রঙের রেডিমেড শাড়ি। কিন্তু সকলের মধ্যে নজর কেড়ে নিয়েছেন অনন্যা। সঙ্গীতের দিন থেকেই তাঁর লেহেঙ্গা-চোলি, শাড়ি সকলের নজর কেড়েছে। অলন্যার বিয়ের দিন কনে ছাড়াও পাপারাৎজিদের নজর ছিল তাঁর নায়িকা বোন অনন্যার দিকে।

বিবাহস্থলে পৌঁছানোর আগে পাপারাৎজিদের ক্যামেরা বন্দি হয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছেন অনন্যা। বোনের বিয়েতে পরার জন্য তিনি বেছে নিয়েছিলেন প‍্যাস্টেল ব্লু রঙের শাড়ি যার রঙ নামে প‍্যাস্টেল ব্লু হলেও প্রায় সাদা রঙের কাছাকাছি। শাড়ির পাড়ে রয়েছে সাদা রঙের ফ্লোরাল এমব্রয়ডারি। তাতে বসানো রয়েছে রূপোলি সিকুইন। এই শাড়ির সাথে সিকুইনড ব্রালেট পরেছিলেন অনন্যা। ব্রালেটের মাধ্যমে উন্মুক্ত রয়েছে অনন্যার ক্লিভেজ। শাড়ির আঁচল ফেলা ছিল একপাশে। লেটেস্ট ট্রেন্ড মেনে মেকআপ ছিল হালকা। খোলা চুলে ছিল হালকা কার্ল। এই শাড়ির সাথে অনন্যা গলায় পরেছিলেন স্টোন স্টাডেড চোকার। ডান হাতে ছিল কয়েকটি স্টোন স্টাডেড বালা। কপালে ছিল ছোট্ট স্টোনের টিপ। পাপারাৎজিদের ক্যামেরার সামনে বিভিন্ন ভাবে পোজ দিলেন তিনি। ভিডিওটি অনন্যার ফ্যান পেজ থেকে শেয়ার করে লেখা হয়েছে, কন্যাপক্ষ তৈরি।

অলন্যার বিয়ের আসর থেকে ভাইরাল হয়েছে অনন্যার নাচের ভিডিও। আইকনিক বলিউড সং ‘সাত সমুন্দর পার’-এর সাথে তাঁকে নাচতে দেখা গিয়েছে। অনন্যার সাথে সঙ্গত করেছেন চাঙ্কি পান্ডে (Chunky Panday) ও অনন্যার তুতো ভাই আহান পান্ডে (Ahaan Panday)। ভিডিওটি বিয়ের আসর থেকে প্রথম শেয়ার করেছিলেন গায়িকা কণিকা কাপুর (Kanika Kapoor)। এরপর এই ভিডিওটি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

আগামী দিনে অনন্যাকে দেখা যাবে বিক্রমাদিত্য মোতওয়ানে (Vikramaditya Motwane) পরিচালিত একটি থ্রিলার ফিল্মে। এছাড়াও ফারহান আখতার (Farhan Akhtar) প্রযোজিত ফিল্ম ‘খো গয়ে হাম কাঁহা’-তে দেখা যাবে অনন্যাকে। এই ফিল্মটি পরিচালনা করছেন অর্জুন বারাইন (Arjun Varain)।

whatsapp logo