whatsapp channel

শরীর ঢাকা ট্রান্সপারেন্ট শাড়িতে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

'বোঝেনা সে বোঝেনা' ধারাবাহিকের সেই মিষ্টি পাখি কুমারী ঘোষ দস্তিদার সালোয়ার পড়ার লুক সকলেরই নজর কেড়েছিল। এখন বোঝেনা সে বোঝেনা সিরিয়াল নেই। কিন্তু এই ধারাবাহিকের মূল চরিত্র মধুমিতাকে এখনো কেউ…

Avatar

HoopHaap Digital Media

‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের সেই মিষ্টি পাখি কুমারী ঘোষ দস্তিদার সালোয়ার পড়ার লুক সকলেরই নজর কেড়েছিল। এখন বোঝেনা সে বোঝেনা সিরিয়াল নেই। কিন্তু এই ধারাবাহিকের মূল চরিত্র মধুমিতাকে এখনো কেউ ভুলতে পারেননি। ধারাবাহিকে আর দেখা যায়না পাখি ওরফে মধুমিতা সরকারকে। পাখি থেকে হঠাৎই স্টাইলিশ মধুমিতার সফর ছিল বেশ কঠিন। এখন তিনি স্টাইল আইকন এবং বম্বশেল তৈরি হয়েছেন। দিন দিন নিজের চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী।

মধুমিতার এই ট্রান্সফরমেশনের নতুন লুকে নজর কেড়েছেন আট থেকে আশি সকলকে। নিজের নতুন রূপে মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়ে চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা। এখন তো মধুমিতার ইন্সটাগ্রাম প্রোফাইল খুললে দেখা যাবে অভিনেত্রী ফ্যান সংখ্যা সাড়ে ৯ লক্ষ। সম্প্রতি দুর্গা পুজো ও কালি পুজো শেষ হয়েছে। পুজোর পর পর হইচইতে আসতে চলেছে ‘দেবদাস ও একটি খুনের গল্প’ নামক ওয়েবসিরিজ। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। তবে লাভ আজ কাল পরশুর মত চরিত্রে তাঁদের হিরো হিরোইন হিসেবে দেখা যাবে। থ্রিলারে মোড়া এই গল্পে থাকবে এক একটি রহস্যের ছোঁয়া। এই সিনেমাটি কি আগের সিনেমার মতো হিট হবে কিনা তা সময়ই বলবে।

এতো হল অভিনয়। নায়িকা কিন্তু বেশ নিজের সোশ্যাল মিডিয়া পেজে বেশ সক্রিয়। সিনেমাতে অভিনয় করার পর নিজের লুকের ও বেশ পরিবর্তন এনেছেন অভিনেত্রী। ইন্সটাগ্রাম প্রোফাইল উঁকি মেরে গেলে একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার। এই ছবি দেখলে পুরোনো মধুমিতার সাথে এখনকার মধুমিতার কোনো মিল খুঁজে পায়না দর্শক তা তাদের কমেন্টস দেখলে বোঝা যায়। এই নতুন মধুমিতা আরো বেশ সেক্সি, আকর্ষণীয়, আরো বেশি বোল্ড। দিন দিন বোম্বলেস আইটেম।

দিন দিন নিজের রুপের জাদুতে ঘায়েল করছে বহু পুরুষ মন। মধুমিতার পছন্দের রঙ কালো। আর এবারে নিজেকে কালোতে সাজালেন অভিনেত্রী। কালো শফনের শাড়ি আর কালো স্লিভলেস ব্লাউজ সাথে খোলা চুল কানে ম্যাচিং কানের দুলেতে আরো বেশী অপরুপ লাগছে মধুমিতাকে। শাডির ফাঁক দিয়ে অভিনেত্রীর নাভি বেশ স্পষ্টত বোঝা যাচ্ছে। নিউড মেকাপে আর ভুবনমোহিনী হাসি দিয়ে আরো মোহময়ী লাগছিল পাখিকে। অবশ্য এই ছবিতে বিশেষ ক্যপশন কিছু খরচ করেননি। শুধু ব্ল্যাক হার্ট ইমোজি ব্যবহার করেছেন। আর এই নতুন ছবি পোস্ট হতে না হতে লাইক আর কমেন্টস করতে ভোলেননি অনুরাগীরা। মাত্র ৩ ঘন্টায় ৩৫ হাজার এর বেশী লাইক পড়ে গিয়েছে। নিমেষে ভাইরাল পাখির এই হট ফটোশুট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media