BollywoodHoop Plus

Urfi Javed: গুরুতর অসুস্থ উর্ফি জাভেদ, ভর্তি হতে হলো হাসপাতালে

মন খারাপের খবর আছে উর্ফি জাভেদের ভক্তদের। আর বোল্ড ফটো দেখতে পারবেন না উর্ফি’র অনুরাগীরা।যারা রোজ এই মডেলের নিত্য নতুন ছবি, ভিডিও দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় অপেক্ষা করেন এবং চোখ রাখেন, তাদের কাছে এটা নিঃসন্দেহে চিন্তার বিষয়। কেন এই সোশ্যাল মিডিয়ার কুইন ছবি ভিডিও পোস্ট করবেন না? কী হয়েছে অভিনেত্রী তথা এই মডেলের?

ঘনিষ্ঠসূত্র বলছে, গত ৬ অগস্ট থেকে অসুস্থ এই ফ্যাশনেবল মডেল। যার ফ্যাশন, স্টাইলে বুঁদ নেট জনতা, সেই মডেল অসুস্থ। মন খারাপ মুম্বাইয়ের পাপরাজিৎদেরও। কারণ, এদেরকে কোয়ালিটি টাইম দেন উর্ফি। মুম্বাইয়ের পথে ঘাটে বা এয়ারপোর্টে উর্ফি ও তার বন্ধু পাপরাজিৎরা ছবির পর ছবি ক্লিক করে যান। দুজনের যৌথ উদ্যোগে উর্ফি এখন হট অ্যান্ড হিট।

ঠিক কি হয়েছে এই মডেলের? সূত্র বলছে, অভিনেত্রী তথা মডেলের প্রবল জ্বর তথা high fever। জানা যায়, ৬ তারিখ থেকে ১০৩-১০৪ জ্বর ওঠে তার। এরপরেই অভিনেত্রীর পরিবার তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। প্রাথমিক পর্যায়ে চিকিৎসা চলছে। তবে, এখনও পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি। কেমন আছেন বা আদৌ ছাড়া পেয়েছেন কিনা জানা সম্ভব হয়নি।

বিগ বস ওটিটি ( Bigg Boss OTT) প্ল্যাটফর্ম থেকেই বিশেষ পরিচিতি পান উর্ফি। এরপর থেকেই তিনি নানান ফ্যাশনের মধ্যে দিয়ে ভাইরাল কুইন হয়ে উঠেছেন।প্রায় প্রতিদিন এই মডেলের নিত্য নতুন ছবি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। একটা সময় বেশ কিছু হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে এখন গোটা টাইম তিনি তার নিজস্ব ফ্যাশনের উপর দিয়েছেন। নিজের ফ্যাশন ও চিন্তা ভাবনার উপর ভর করেই কেরিয়ার গ্রাফ ঊর্ধ্বমুখে নিয়ে যেতে চাইছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo