whatsapp channel

Rajshri Deshpande: মোটা টাকা দাবি করেছিল: রাজশ্রী দেশপান্ডে

রাজশ্রী দেশপান্ডে (Rajshri Deshpande) বর্তমানে ওটিটির দৌলতে বিখ্যাত হয়ে উঠেছেন। অভিনয় জীবনের অনেকগুলি বছর কেটে গেলেও ওটিটি দিয়েছে তাঁকে সর্বাধিক পরিচিতি। নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস'-এ সুভদ্রার চরিত্রে নজর কেড়েছেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

রাজশ্রী দেশপান্ডে (Rajshri Deshpande) বর্তমানে ওটিটির দৌলতে বিখ্যাত হয়ে উঠেছেন। অভিনয় জীবনের অনেকগুলি বছর কেটে গেলেও ওটিটি দিয়েছে তাঁকে সর্বাধিক পরিচিতি। নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’-এ সুভদ্রার চরিত্রে নজর কেড়েছেন রাজশ্রী। ঘুরতে ভালোবাসেন তিনি। কিন্তু এর নেপথ্যে রয়েছে একটি বিরাট বড় কারণ। এবার তা টুইটের মাধ্যমে সকলের সাথে শেয়ার করলেন রাজশ্রী।

Advertisements

এদিন রাজশ্রী টুইটারে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের বিকিনি। পাশে ছাড়া রয়েছে জামাকাপড়। রাজশ্রী ক্যামেরার দিকে পিছন ফিরে বসে রয়েছেন। তাঁর সামনে দিয়ে বয়ে চলেছে খরস্রোতা পাহাড়ি নদী। নদীর পাড়ে চারপাশে নুড়িপাথর। ছবিটি শেয়ার করে রাজশ্রী লিখেছেন, একসময় কয়েকটি ফ্যাশন ম্যাগাজিন ও পেজ থ্রি ম্যাগাজিন তাঁদের কভার পেজে ফিচার হওয়ার জন্য রাজশ্রীর কাছে টাকা চেয়েছিলেন। এমনকি অর্থের বিনিময়ে অ্যাওয়ার্ড শোয়ে ট্রফি পাইয়ে দেওয়ার প্রস্তাব এসেছিল তাঁর কাছে। কিন্তু রাজশ্রী তাঁদের সকলকে ফিরিয়ে দিয়েছিলেন। তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন ট্র্যাভেল করার। ফলে দেশ-বিদেশ ঘুরে বেড়ান রাজশ্রী। নিত্যনতুন অভিজ্ঞতা সঞ্চয় করেন তিনি।

Advertisements

রাজশ্রী শুধুমাত্র টুইটার নয়, ইন্সটাগ্রামেও একই অভিযোগ করেছেন। রাজশ্রীর সমর্থনে এগিয়ে এসেছেন অনেকেই। স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) রাজশ্রীর পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, তিনি নিজের সেরা জীবন কাটাচ্ছেন। রাজশ্রীকে অনেক ভালোবাসা জানিয়েছেন স্বস্তিকা।

Advertisements

সাম্প্রতিক কালে সত্য ঘটনা অবলম্বনে নির্মিত নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘ট্রায়াল বাই ফায়ার’-এ রাজশ্রীর দক্ষ অভিনয় সকলকে চমকে দিয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements