Hoop PlusTollywood

উন্মুক্ত নাভি, পিঠের ভাঁজে উপচে পড়ছে শিহরন, শাড়িতে নেচেই বাজিমাত ঝুমা বৌদির

ঝুমা বৌদি ওরফে মোনালিসা মানেই হট কেক। তার শরীরী আবেদন যে কাউকে কাত করে দিতে পারে। বয়স তার কাছে কিছুই না। দিন দিন বেড়েই চলেছে তার শরীরের আবেদন। হালকা মেদে উচলে পড়ছে ভরা যৌবন। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ মোনালিসা। মাঝে মধ্যেই তিনি তার হট অবতার নিয়ে হাজির হন সোশ্যাল মিডিয়ার পর্দায় এবং রাতারাতি ভাইরাল পর্যন্ত হয়ে যান তিনি।

কখনো শাড়ি তো কখনো ওয়েস্টার্ন ড্রেসে সোশ্যাল মিডিয়া কাঁপান তিনি। দিন দিন তার ফ্যান ফলোয়িং সংখ্যাও বাড়ছে। এই মুহূর্তে ভোজপুরী অভিনেত্রী মোনালিসার রূপের উত্তাপে ফের আগুন ছড়াল সোশ্যাল মিডিয়ায়। নেট জনতার ঢেউ উপচে পড়ছে ঝুমা বৌদির গরমা গরম নাচ দেখতে। দেখুন নীল শাড়িতে কেমন শরীরের হিল্লোল তুললেন ঝুমা বৌদি।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হয়েও এই মোনালিসা কিন্তু বাংলা ওটিটির সঙ্গে সঙ্গে হিন্দি টেলিভিশন শো-তেও দাপিয়ে কাজ করছেন।

মোনালিসা ভোজপুরি ফিল্মে কাজ করলেও আদপে সে বঙ্গ তনয়া। আসল নাম অন্তরা বিশ্বাস। দক্ষ‌িণ কলকাতার এক বাঙালি পরিবারে জন্ম তাঁর। কলকাতার আশুতোষ কলেজ থেকে স্নাতক হন। একদম শুরুর দিকে অন্তরা অর্থাৎ মোনালিসা ওড়িয়া ভাষার টেলিভিশন অভিনেত্রী ও মডেল হিসাবে কাজ শুরু করেন। এরপর তিনি অজয় দেবগন ও সুনীল শেঠির সঙ্গে ব্লাকমেইল নামে একটি হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেন। অসংখ্য ভোজপুরি ফিল্মে কাজ করেন, এমনকি হিন্দি ধারাবাহিকেও নেগেটিভ চরিত্রে পাঠ করেছেন। বাংলায় বলতে গেলে ২০১৮ তে ‘দুপুর ঠাকুরপো ২’ তে অভিনয় করে সকলের প্রিয় হট ঝুমা বৌদি হয়ে গিয়েছেন।