BollywoodHoop Plus

Neha Kakkar: স্বামী রোহনপ্রীতের নামে শরীরের এই অংশে ট্যাটু করালেন‌ নেহা কক্কর, ভাইরাল ভিডিও

নেহা কক্কর (Neha Kakkar) বরাবরই রোম‍্যান্টিক। রোহনপ্রীত সিং (Rohanpreet singh) তাঁকে যখন প্রথমবার প্রেম প্রস্তাব দিয়েছিলেন, তখন নেহা বলেছিলেন, তাঁর বয়সে বিয়ে করে থিতু হওয়া উচিত। সেই সময় হিমাংশ কোহলি (Himansh Kohli)-র সাথে তাঁর ব্রেক-আপ হয়েছে। মানসিক অবসাদে ভুগছিলেন নেহা। এরপরেই রোহনপ্রীত ও নেহা বিয়ের সিদ্ধান্ত নেন। তবে রোহনপ্রীত নেহার তুলনায় বয়সে অনেকটাই ছোট হওয়ার কারণে তাঁদের জুটি কটাক্ষের সম্মুখীন হয়েছিল। তবুও তাঁদের বিয়ের প্রায় দুই বছর হতে চলল। এর মধ্যেই বিশেষ একটি কান্ড ঘটিয়ে ফেললেন নেহা।

সম্প্রতি তিনি শোয়ের জন্য আমেরিকা গিয়েছিলেন। সেখানে নেহা ভীষণ ভাবে মিস করছিলেন রোহনপ্রীতকে। তাঁরা দুজনেই প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট শেয়ার করে লিখতেন, একে অপরকে মিস করছেন তাঁরা। ফলে একটি সিদ্ধান্ত নিয়েছিলেন নেহা। তিনি রোহনপ্রীতের নাম নিজের হাতে ট‍্যাটু করিয়েছিলেন আমেরিকায়। আমেরিকা থেকে নেহা ফিরলে রোহনপ্রীত যখন তাঁকে এয়ারপোর্টে পিক-আপ করতে এসেছিলেন, সেই সময় তাঁকে রীতিমত চমকে দিয়েছিলেন নেহা। রোহনপ্রীত অবাক হয়ে গিয়েছিলেন নেহার হাতে তাঁর নামের ট‍্যাটু দেখে। সেই মুহূর্তগুলি ক্যামেরাবন্দী করে নেহা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে নেহা শেয়ার করেছেন, তিনি রোহনপ্রীতের জন্য এই কাজ করেছেন। রোহনপ্রীত এখন থেকে তাঁর সাথেই সবসময় থাকবেন। এয়ারপোর্টে রোহনপ্রীত, নেহাকে জড়িয়ে ধরেন। এছাড়াও তাঁকে দেন একটি ফুলের তোড়া। বহুদিন পর দুজনে দুজনকে দেখে আবেগতাড়িত হয়ে পড়েছিলেন।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নেহা লিখেছেন, তাঁর প্রথম ট‍্যাটু প্রথম ভালোবাসার জন্য। রোহনপ্রীত এই ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন, নেহা পৃথিবীর সেরা স্ত্রী। নেহার ভাই টনি কক্কর (Toni Kakkar) লিখেছেন, নেহা পৃথিবীর সেরা মেয়ে ও সেরা স্ত্রী।