Bengali SerialHoop Plus

Koushik Sen: রাতারাতি উকিলের ভূমিকায় নায়িকা নোলক, অবাস্তব গল্পেও উৎসাহী কৌশিক সেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। একঝাঁক তারকাদের নিয়ে শুরুতেই বেশ সাড়া ফেলেছিল ধারাবাহিকটি। ‘গোধূলি আলাপ’-এর মূল আকর্ষণ অভিনেতা কৌশিক সেন (Koushik Sen)। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের গল্প নিয়ে পড়েছে শোরগোল। মাধ্যমিক পাশ না করেই ‘নোলক’ কিভাবে উকিল হল? এই প্রশ্নে এখন সরব ভক্তরা। তাহলে কি তাড়াতাড়ি ধারাবাহিক শেষ করার উদ্যোগ নিয়েছেন নির্মাতারা? নাকি গল্পে নতুন মোড় ঘুরিয়ে টিআরপি টানার প্রচেষ্টা? অভিজ্ঞ অভিনেতা কৌশিক সেন এই বিষয়ে কি বলছেন? দেখুন।

‘গোধূলি আলাপ’-এর গল্পের প্লট পরিবর্তন নিয়ে দর্শকদের অভিযোগ, গল্পের গরু গাছে উঠছে। কারণ মাধ্যমিক পাস না করেই অরিন্দমের স্ত্রী নোলক ওকালতি করছেন আদালতে। এ কিভাবে সম্ভব। তাহলে কি শেষের পথে ধারাবাহিক? এই প্রসঙ্গে অভিনেতা কৌশিক শেষ বলেন যে তার কাছে এরকম কোন খবর নেই যে শেষ করা হবে ধারাবাহিকটিকে। তিনি গল্পের এই প্লট পরিবর্তনের বিষয়টিকে ইতিবাচক দৃষ্টিতে দেখছেন। তার মতে, এর ফলে ধারাবাহিকের টিআরপি বেড়েছে এবং এটি আরো মনে ধরছে দর্শকদের। এছাড়াও গল্পের অবাস্তব মোড় প্রসঙ্গে তিনি বলেন যে বাংলা ধারাবাহিকে এই বিষয়টি নতুন নয়। কৌশিক সেনের মতে, এইসব আচমকা মিরাকল এর আগেও হয়েছে ধারাবাহিকের গল্পে।

এছাড়াও ‘গোধূলি আলাপ’-এর গল্প একঘেয়েমি হয়ে গিয়েছিল বলেও মনে করেন কৌশিক সেন। তার কথায়, এরকম একটি গল্পে একজন সফল উকিলের বাড়িতে বসে থাকার বিষয়টা দর্শকদের চোখে সেরকম ইতিবাচক ছিল না। তাই কৌশিক সেন মনে করেন যে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল দর্শকদের মনে জায়গা করে নেওয়ার জন্য। আর এই বিষয়ে তিনি ধারাবাহিকে নিজের অভিনয় করার সুযোগের কথাও তুলে ধরেন। এককথায় অভিনেতা কৌশিক সেন এই ধারাবাহিকের আচমকা গল্পের মোড় ঘুরে যাওয়ার বিষয়ে বেশ আশাবাদী।

তবে এই ধারাবাহিকের আকাশকুসুম গল্পকে মেনে নিতে পারেননি দর্শকদের একাংশ। দর্শকদের চোখে, মাধ্যমিক পাশ না করে ‘নোলক’-এর উকিল হয়ে ওঠা গল্পের একটি অলৌকিক পরিবর্তন, এমনটা বাস্তবে হতে পারে না।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা