whatsapp channel

হাওড়ায় খুন হলেন জনপ্রিয় অভিনেত্রী আলিয়া

হাওড়ায় আবারও শুরু হয়েছে দুষ্কৃতীদের তান্ডব। একই সাথে চলছে সিন্ডিকেট রাজ। এবার এই ঘটনার মাশুল চোকাতে হল ঝাড়খন্ডের অভিনেত্রী ঈশা আলিয়া (Isha Alya)-কে। হাওড়ার বাগনানের কাছে জাতীয় সড়ক 16-য় ঘটেছে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

হাওড়ায় আবারও শুরু হয়েছে দুষ্কৃতীদের তান্ডব। একই সাথে চলছে সিন্ডিকেট রাজ। এবার এই ঘটনার মাশুল চোকাতে হল ঝাড়খন্ডের অভিনেত্রী ঈশা আলিয়া (Isha Alya)-কে। হাওড়ার বাগনানের কাছে জাতীয় সড়ক 16-য় ঘটেছে এই দূর্ঘটনা। ঘটনার সময় ঈশার সাথে ছিলেন তাঁর স্বামী প্রকাশ কুমার (Prakash Kumar) ও তাঁদের দুই বছরের মেয়ে।

Advertisements

ঈশা তাঁর স্বামী প্রকাশ ও মেয়ের সাথে নিজস্ব গাড়িতে সকাল ছ’টা নাগাদ কলকাতার দিকে আসছিলেন। সেই সময় প্রকাশ প্রকৃতির ডাকে সাড়া দিতে বাগনান এলাকায় হাইওয়ের ধারে একটি নির্জন স্থানে গাড়ি থামান। সেখানেই তিন ছিনতাইকারী তাঁদের উপর হামলা চালায়। প্রকাশ জানিয়েছেন, ঈশা তাঁর মেয়ের সাথে গাড়িতে বসে ছিলেন। দুষ্কৃতীরা প্রথমে প্রকাশের উপর হামলা করে মানিব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করলে ঈশা গাড়ি থেকে নেমে প্রকাশকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু ছিনতাইকারীরা পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এলাকাটি জনশূন্য হওয়ার ফলে প্রকাশকে সাহায্য চাইতে প্রায় দুই কিলোমিটার গাড়ি চালিয়ে যেতে হয়। ঈশাকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Howrah Mail (@howrah.mail)

Advertisements

স্থানীয় পুলিশের কাছে প্রকাশ এই ঘটনায় অভিযোগ দায়ের করেছেন। শুরু হয়েছে তদন্তও। ঘটনার পরদিন বেলার দিকে অনুসন্ধানকারী টিম প্রকাশকে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি ঘটনাটি পুনর্গঠনের জন্য তাঁকে ঘটনাস্থলে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলের কাছাকাছি অবস্থিত একটি কারখানা থেকে সংগ্রহ করেছে ওই এলাকার সিসিটিভি ফুটেজ। কিন্তু এদিন সন্ধ্যার দিকে তদন্তকারী আধিকারিকদের তরফে জানানো হয়েছে প্রকাশের বয়ানে রয়েছে অসঙ্গতি।

Advertisements

ঝাড়খণ্ডের জনপ্রিয় অভিনেত্রী ঈশা আলিয়ার রিয়া কুমারী (Riya Kumari)। তাঁর স্বামী প্রকাশও পেশায় চলচ্চিত্র পরিচালক।

whatsapp logo
Advertisements