whatsapp channel

Urfi Javed: ‘আমার পোশাক নিয়ে লোকের এত মাথাব্যথা কিসের?’ ট্রোলারদের এক হাত নিলেন উর্ফি

উর্ফি জাভেদ (Urfi Javed) প্রায় সবসময়ই অদ্ভুত ধরনের পোশাক পরেন। কিন্তু তার জন্য তাঁকে প্রায় সবসময়ই ট্রোল হতে হয়। এর আগে একজন ফ্যাশন ডিজাইনার উর্ফির ফ্যাশন নিয়ে তাঁকে কটাক্ষ করেছিলেন।…

Avatar

উর্ফি জাভেদ (Urfi Javed) প্রায় সবসময়ই অদ্ভুত ধরনের পোশাক পরেন। কিন্তু তার জন্য তাঁকে প্রায় সবসময়ই ট্রোল হতে হয়। এর আগে একজন ফ্যাশন ডিজাইনার উর্ফির ফ্যাশন নিয়ে তাঁকে কটাক্ষ করেছিলেন। তাঁকে একহাত নিয়েছিলেন উর্ফিও। এবার ট্রোলারদের ছেড়ে কথা বললেন না উর্ফি। প্রায় রোজই তিনি ট্রোলের সম্মুখীন হন। এবার উর্ফির পালা। ট্রোলারদের ক্লাস নিয়ে নিলেন উর্ফি।

উর্ফি ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করে লিখেছেন, তাঁর সাজ-পোশাক নিয়ে সারাক্ষণ যা নয় তাই লিখছেন মানুষ। কুমন্তব্য ও ট্রোলিং-এ ভরে যায় তাঁর কমেন্ট বক্স। মাঝে মাঝে উর্ফির কান্না পেলেও পরে তিনি ভাবেন জীবন এই ভাবেই চলে। কিন্তু এবার উর্ফিকে ধর্ষণের হুমকি দেওয়া শুরু হয়েছে। ফলে তিনি আর থাকতে না পেরে তীব্র প্রতিবাদ করেছেন। উর্ফি বলেছেন, তার পোশাক নিয়ে লোকের এত মাথাব্যথা কিসের? তিনি তাঁর পোশাকের নিচে অন্তর্বাস পরেছেন কি পরেননি তা নিয়ে চর্চা না করে নিজের অন্তর্বাসের খেয়াল রাখা উচিত। তবে শুধু ট্রোলার নয়, পাপারাৎজিদেরও একহাত নিয়েছেন উর্ফি। উর্ফি মনে করেন, ট্রোলারদের কুরুচিকর মন্তব্যকে খবর হিসাবে পেশ করে পাপারাৎজিরাও তাঁদের উৎসাহ দিয়ে যাচ্ছেন।

বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করলেও উর্ফি খ্যাতি অর্জন করেছেন বিগ বস ওটিটির মাধ্যমে। তবে সেখানেও শমিতা শেঠি (Shamita Shetty)- কে অকারণে বিদ্রুপ করে বিতর্কিত হয়েছিলেন উর্ফি। এরপরেই তিনি বিগ বসের ঘর থেকে বেরিয়ে যান। বিমানবন্দরে উর্ফির পোশাক নিয়ে চর্চা শুরু হয় যা এখনও অব্যাহত।

রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে উর্ফি। তিনি জানিয়েছেন, তাঁদের পরিবারে মেয়েদের নিজেদের মতে পোশাক পরার স্বাধীনতা ছিল না। সবসময়ই নিজেকে ওড়নায় ঢেকে বেরোতে হত। এই ধরনের রক্ষণশীলতা সহ্য করতে না পেরে বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন উর্ফি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo