whatsapp channel

Gulzar-Neena: গুলজারের সঙ্গে শর্টস পরেই দেখা করতেন নীনা গুপ্তা!

নীনা গুপ্তা (Neena Gupta)-কে ইদানিং প্রায়ই কটাক্ষের শিকার হতে হয়। সম্প্রতি গুলজার (Gulzar)-এর সঙ্গে তাঁর সাক্ষাতের একটি পুরানো ভিডিও ভাইরাল হতেই আবারও তাঁকে অশ্লীল কটুক্তি শিকার হতে হয়েছে। কারণ ওই…

Avatar

নীনা গুপ্তা (Neena Gupta)-কে ইদানিং প্রায়ই কটাক্ষের শিকার হতে হয়। সম্প্রতি গুলজার (Gulzar)-এর সঙ্গে তাঁর সাক্ষাতের একটি পুরানো ভিডিও ভাইরাল হতেই আবারও তাঁকে অশ্লীল কটুক্তি শিকার হতে হয়েছে। কারণ ওই ভিডিওতে নীনার পরনে ছিল শর্টস। কিন্তু এবার ট্রোলারদের জবাব দিতে পিছপা হলেন না নীনা।

গত বছর নীনা দেখা করতে গিয়েছিলেন গুলজারের সাথে। তিনি নিজেই সেই ভিডিও শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। চলতি বছর এই ভিডিও নতুন করে ভাইরাল হওয়ার পরেই নীনাকে অশ্লীল কটাক্ষের শিকার হতে হচ্ছে। নেটিজেনদের একাংশের বক্তব্য, কেন গুলজারের মতো সম্মানীয় ব্যক্তির সামনে শর্টস পরে উপস্থিত হয়েছিলেন নীনা! এরপরেই মুখ খোলেন নীনা। তিনি বলেন, যাঁরা তাঁর শর্টস পরে গুলজারের সঙ্গে দেখা করার নিয়ে কটাক্ষ করছেন, তাঁদের জেনে রাখা উচিত একসময় টেনিস খেলার জন্য গুলজার তাঁকে রোজ সকালে গাড়িতে তুলে নিয়ে যেতেন। সেই সময় তাঁদের দুজনের পরনেই থাকত শর্টস। গুলজারের সঙ্গে তাঁর বন্ধুত্ব অনেক দিনের বলে জানিয়েছেন নীনা।

 

View this post on Instagram

 

A post shared by Neena Gupta (@neena_gupta)

আশির দশক থেকে অত্যন্ত শক্তিশালী অভিনেত্রী নীনা একের পর এক ফিল্মে অভিনয়ের মাধ্যমে নজর কেড়েছেন। কিন্তু সেই সময় কুমারী মা হওয়ার ফলে কার্যতঃ বলিউডে ব্যান হয়ে গিয়েছিলেন তিনি। তবে পরবর্তীকালে একটি রিয়েলিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় তাঁকে দেখা গিয়েছিল। এরপর ধীরে ধীরে আবারও অভিনয়ে ফিরে আসেন তিনি।

‘বধাই হো’ ফিল্মে অন্তঃসত্ত্বা মহিলার ভূমিকায় নীনার অভিনয় আবারও চর্চিত হয়। নীনা পিছিয়ে থাকেননি ওয়েব সিরিজেও। ‘পঞ্চায়েত’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছে। অপরদিকে ব্যক্তিগত জীবনে একজন মেয়ের মা হিসাবেও সফল নীনা। তাঁর কন্যা মাসাবা গুপ্তা (Masaba Gupta) বলিউডের নামী ফ্যাশন ডিজাইনার হওয়ার পাশাপাশি অভিনয়ও শুরু করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Neena Gupta (@neena_gupta)

whatsapp logo