whatsapp channel

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

১) নুসরত জাহান-» বাংলা অভিনয় জগতে নুসরত জাহান একটি অন্যতম নাম বলা যেতে পারে। তবে শুধু নায়িকাই নয়, বর্তমানে তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন…

Avatar

HoopHaap Digital Media

১) নুসরত জাহান-»
বাংলা অভিনয় জগতে নুসরত জাহান একটি অন্যতম নাম বলা যেতে পারে। তবে শুধু নায়িকাই নয়, বর্তমানে তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সদস্য ও বটে। তার সর্বপ্রথম চলচ্চিত্র রাজ চক্রবর্তীর পরিচালনায় শত্রু। তারপরে একের পর এক অসাধারণ অভিনয় উপহার দিয়েছেন। শত্রু, খোকা 420, খিলাড়ি, কর্ম, যোদ্ধা যোদ্ধা, সন্ধে নামার বয়স, জামাই 420, হার হার , শক্তি কেলোর কীর্তি, লাভ এক্সপ্রেস, জুলফিকার, হরিপদ ব্যান্ডওয়ালা, আমি যে কে তোমার, বলো দুগ্গা মাইকি, ক্রিসক্রস, অসুর, এস ও এস কলকাতা, ডিকশনারি ইত্যাদি অসাধারণ সিনেমায় অভিনয় করেছেন নুসরত।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

২) মিমি চক্রবর্তী -»
বর্তমানে আর একজন প্রথম সারির বাংলা জগতের নায়িকা হলেন মিমি চক্রবর্তী। তবে তার পথ চলা শুরু হয়েছিল সিরিয়ালের হাত ধরে। বিখ্যাত পরিচালক ঋতুপর্ণ ঘোষ পরিচালিত গানের ওপারে ধারাবাহিকের পুপে নামে সকলের কাছে তিনি পরিচিত হন। তারপরে বাপি বাড়ি যা, বোঝেনা সে বোঝেনা, বাঙালি বাবু ইংলিশ মেম, প্রলয়, জামাই 420, শুধু তোমারই জন্য, কাঠমান্ডু, কী করে তোকে বলব, কেলোর কীর্তি, গ্যাংস্টার, টোটাল দাদাগিরি, মন জানেনা একটার পর একটা সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। পরবর্তীকালে ২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনে তাকে যাদবপুর থেকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

৩) জয়া আহসান -»
একজন বাংলাদেশী মডেল এবং অভিনেত্রী হয়েও পশ্চিমবঙ্গের মানুষের মনে জায়গা করে নিয়েছেন জয়া আহসান। বাংলাদেশী চলচ্চিত্রের পাশাপাশি বিজয়া, কন্ঠ, ক্রিসক্রস, বিসর্জন, রবিবার, রাজকাহিনী প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় পৌঁছে গেছেন জয়া।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

৪) শুভশ্রী গাঙ্গুলী -»
ভারতীয় চলচ্চিত্রের আর একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। পিতৃভূমি, বাজিমাত, চ্যালেঞ্জ, পরান যায় জ্বলিয়া রে, রোমিও, খোকাবাবু, মেঘ রোদ্দুর, খোকা 420, গেম, আমি শুধু চেয়েছি তোমায়, শেষ বলে কিছু নেই, অভিমান, নবাব, চালবাজ, পরিণীতা প্রভৃতি সিনেমার হাত ধরে তিনি সহজেই দর্শকের কাছে পৌঁছে যেতে পেরেছেন। পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিবাহের পর এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

৫) কোয়েল মল্লিক -»
বাংলা চলচ্চিত্র জগতের আর একজন নামকরা শিল্পী হলেন কোয়েল মল্লিক। রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল। নাটের গুরু, বাদশা, বন্ধন, শুধু তুমি, দেবীপক্ষ, মানিক, যুদ্ধ, শুভদৃষ্টি, চোরে চোরে মাসতুতো ভাই, ঘটক, এম এল এ ফাটাকেষ্টো, নবাব নন্দিনী, মিনিস্টার ফাটাকেষ্ট, মহানায়ক, চাঁদের বাড়ি, প্রেমের কাহিনী, মন মানেনা, চিরসাথী, লাভ, সাত পাকে বাঁধা, জ্যাকপট, নীল আকাশের চাঁদনী, বর আসবে এক্ষুনি, বলোনা তুমি আমার, মন যে করে উরু উরু, প্রেম বাই চান্স, হ্যাঙ্গওভার, দুই পৃথিবী, পাগলু, হান্ড্রেড পার্সেন্ট লাভ , ছায়া ও ছবি, ককপিট, ঘরে ও বাইরে, মিতিনমাসি ছবিতে সিনেমার অসাধারণ অভিনয় করেছেন কোয়েল।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

৬) কৌশানী মুখার্জী -»
বনি সেনগুপ্ত বিপরীতে প্রথম সিনেমা পারবো না আমি ছাড়তে তোকে। এরপরে কেলোর কীর্তি, তোমাকে চাই, জিও পাগলা, জামাই বদল,, জানবাজ একের পর এক হিট সিনেমা দিয়েছেন কৌশানী মুখার্জী ।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

৭) শ্রাবন্তী চট্টোপাধ্যায় -»
১৯৯৭ সালে প্রথম সিনেমা করতে শুরু করেন। মায়ার বাঁধন, চ্যাম্পিয়ান, ভালোবাসা ভালোবাসা, দুজনে ওয়ান্টেড, অমানুষ, জোশ, গয়নার বাক্স, বিন্দাস, বুনোহাঁস, শুধু তোমারই জন্য, শেষ সংবাদ, বীরপুরুষ, জিও পাগলা, টেকো, হুল্লোড় আরও অনেক চলচ্চিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছেন শ্রাবন্তী।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

সোহিনী সরকার -»
চলচ্চিত্রের পাশাপাশি ধারাবাহিকে অভিনয় করেও সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার। রাজপথ, ওগো বধূ সুন্দরী, অদ্বিতীয়া, ভূমিকন্যায় একটার পর একটা সিরিয়ালে অভিনয় করেছেন সোহিনী। সুবর্ণলতা, হিমাচলে ব্যোমকেশ, স্বপ্না বর্মন বায়োপিক, মোটামুটি লাভ স্টোরি, বিবাহ অভিযান, ভিঞ্চিদা, ক্রিসক্রস, হ্যাপি পিল, বিদায় ব্যোমকেশ, সব ভুতুড়ে, দুর্গা সহায়, বিবাহ ডায়েরিজ, ব্যোমকেশ পর্ব, সিনেমাওয়ালা, হর হর ব্যোমকেশ, রাজকাহিনী, মনিহারা, ফড়িং, রূপকথা নয় ইত্যাদি সিনেমায় অভিনয় করে সকলের মনের কাছে পৌঁছে গেছেন সোহিনী।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

ঋতাভরী চক্রবর্তী -»
বাংলা টেলিভিশন এর জনপ্রিয় ধারাবাহিক ওগো বধূ সুন্দরী তে নায়িকা হিসেবে প্রথম টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। তারপরে ২০১১ সালে তোমার সঙ্গে প্রাণের খেলায় বড় পর্দায় প্রথম তার যাত্রা শুরু হয়। পরবর্তীকালে ঋতাভরীর মা চলচ্চিত্র নির্মাতা শতরূপা সান্যাল এর পরিচালিত এক কম্পানির পরিচালনায় সিনেমা নেকেড এবং অনুর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান ঋতাভরী। পরবর্তীকালে তিনি শ্রীমতি ভয়ঙ্করী, শেষ থেকে শুরু এবং ব্রহ্মা জানেন গোপন কম্মটি সিনেমাগুলি করে সকলের মনের মধ্যে পৌঁছে গেছেন। এছাড়াও তিনি নানান রকম মডেলিংয়ের কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন। তাছাড়াও ২০১৮ সালে মুক্তি পাওয়া প্রসিত রায়ের পরী ছবিতে ঋতাভরী কাজ করেছিলেন। তাঁর সঙ্গে দেখা গেছে বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা, পরমব্রত এবং রজত কাপুরকে।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

স্বস্তিকা মুখোপাধ্যায় -»
অভিনেতা সন্তু মুখোপাধ্যায় এর কন্যা ভারতীয় বাঙালি মডেল, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। হোম টেলিভিশন ধারাবাহিক দেবদাসী অভিনয়ের মাধ্যমে তিনি তার কর্মজীবন শুরু করেন। এরপর হেমন্তের পাখি চলচ্চিত্রের মাধ্যমে প্রথম তার বড় পর্দায় আত্মপ্রকাশ। রবি কিনাগির মাস্তান, পরে ক্রিমিনাল, তবু ভালবাসি, মন্ত্র, ক্রান্তি, পার্টনার, কৃষ্ণকান্তের উইল, ব্রেকফেল, মুম্বাই কাটিং, নন্দিনী, বাই বাই ব্যাংকক, ভূতের ভবিষ্যৎ, আসবো আর একদিন, আমি আর আমার গার্লফ্রেন্ড, বসন্ত উৎসব তবে তাই হোক, শেষের কবিতা, মাছ মিষ্টি এন্ড মোর, মিশর রহস্য, জাতিস্মর, টেক ওয়ান, শাজাহান এজেন্সি, মাইকেল প্রভৃতি অসাধারণ সিনেমায় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ভালো গান গাইতেও জানেন স্বস্তিকা।

বাঙালি দশ নায়িকার ট্রেন্ডিং শাড়ি লুক

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media