whatsapp channel

এগিয়ে যাচ্ছে বাকিরা, সিনেমায় অভিনয়ের দৌড়ে কেন পিছিয়ে পড়লেন সফল নায়িকা পল্লবী?

একসময় টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীদের ফিল্মে সুযোগ পেতে কালঘাম ছুটে যেত। অধিকাংশ প্রযোজক-পরিচালকরা মনে করতেন, টিভির কূশীলবরা অভিনয় করতে পারবেন না বড় পর্দায়। অনেকে মনে করতেন, দর্শকদের পছন্দ হবে না টিভির পরিচিত…

Avatar

Nilanjana Pande

একসময় টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীদের ফিল্মে সুযোগ পেতে কালঘাম ছুটে যেত। অধিকাংশ প্রযোজক-পরিচালকরা মনে করতেন, টিভির কূশীলবরা অভিনয় করতে পারবেন না বড় পর্দায়। অনেকে মনে করতেন, দর্শকদের পছন্দ হবে না টিভির পরিচিত মুখদের। কিন্তু ক্রমশ পরিবর্তিত হল সময়। টেলিভিশনের দুনিয়া থেকে উঠে এলেন পাওলি দাম (Paoli Dam), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta)-দের মতো একগুচ্ছ তারকা। সেই ধারা বর্তমানে অব্যাহত রেখেছেন শোলাঙ্কি রায় (Solanki Roy), সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-রা। কিন্তু তাঁদের অনেক আগে থেকেই টেলিভিশনে অভিনয় শুরু করেছিলেন পল্লবী শর্মা (Pallavi Sharma)।

সানন্দা টেলিভিশনে সম্প্রচারিত ধারাবাহিক ‘নদের নিমাই’-এর মাধ্যমে পল্লবীর অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল। তবে তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ‘কে আপন কে পর’ ধারাবাহিকটি। স্টার জলসার এই ধারাবাহিকে জবার চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়ে উঠেছিলেন পল্লবী। যদিও চিত্রনাট্যের কারণে তাঁকে যথেষ্ট ট্রোল হতে হয়েছিল। তবে তা বর্তমানে অতীত। এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ -তে পর্ণার চরিত্রে অভিনয় করছেন পল্লবী। নিউক্লিয়ার পরিবারের মেয়ে পর্ণা যৌথ পরিবারে বিয়ে হয়ে আসে। কিন্তু একের পর এক সমস্যার সম্মুখীন হতে হয় তাকে। তবে পর্ণা সব সমস্যার সমাধান করে ধীরে ধীরে এগিয়ে যায় নিজের পথে।

পল্লবী অবশ্য ‘কে আপন কে পর’ ধারাবাহিকটি অফ এয়ার হওয়ার পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন। তবে সেই সময় বা এখনও অবধি তাঁকে কোনো ফিল্ম বা ওয়েব সিরিজে দেখা যায়নি। পল্লবী জানালেন, তাঁর কাছে প্রচুর প্রস্তাব এলেও চুক্তিবদ্ধ থাকার কারণে পল্লবী কোনো প্রস্তাব গ্রহণ করতে পারেননি। পল্লবী জানালেন, সিরিয়ালে অভিনয়ের কারণে চ্যানেলের সাথে দীর্ঘদিন চুক্তিবদ্ধ ছিলেন তিনি। তা শেষ হলে ‘নিম ফুলের মধু’-তে অভিনয়ের কারণে জি বাংলার সাথে চুক্তি স্বাক্ষর করেছেন পল্লবী।

ফলে সময় বা সুযোগ কোনোটাই হয়ে ওঠেনি তাঁর। বর্তমানে ‘নিম ফুলের মধু’ নিয়ে ব্যস্ত থাকলেও ভবিষ্যতে বড় পর্দা বা ওয়েব সিরিজে কাজ করতে চান পল্লবী।

whatsapp logo