BollywoodHoop Plus

Mithun Chakraborty: ‘শেষ যে পাঞ্চটা মেরেছিলাম তারপর আর ওঠেনি’, কাকে উদ্দেশ্য করে খোঁচা মিঠুনের!

আপাতত পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি উত্তাল রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর সঙ্গিনী অর্পিতা মুখার্জী (Arpita Mukherjee)-কে নিয়ে। অর্পিতার ফ্ল্যাট থেকে পাওয়া গিয়েছে প্রায় দু’শো কোটি টাকা, বিপুল পরিমাণ গয়না ও ফরেক্স। তাঁর ঠাঁই হয়েছে আলিপুর মহিলা সংশোধনাগারের গরাদের পিছনে। পার্থর দিনও কাটছে জেলে। একের পর এক তৃণমূল কংগ্রেস নেতা ও ব্যবসায়ীর বিরুদ্ধে উঠছে দূর্নীতির অভিযোগ। এমতাবস্থায় আবারও মুখ খুললেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

একসময় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন মিঠুন। কিন্তু পরবর্তীকালে দল পরিবর্তন করে তিনি বিজেপিতে যোগদান করেছেন। অর্পিতার ফ্ল্যাট থেকে প্রাপ্ত দু’শো কোটি টাকার প্রসঙ্গে এর আগে মিঠুন বলেছিলেন, এত টাকা কখনও পার্থ ও অর্পিতার হতে পারে না। অনেকেই রয়েছেন এই চক্রে। মিঠুন ও বিজেপির কয়েকজন নেতা পার্থকে বারবার মুখ খুলতে অনুরোধ করেছিলেন। তাঁদের বক্তব্য ছিল, পার্থ যদি সত্যিই ষড়যন্ত্রের শিকার হন, তাহলে তিনি সত্যি কথা বলে দিন। বিজেপি দায়িত্ব নেবে পার্থর নিরাপত্তার। কিন্তু পার্থ ইডির তদন্তে অসহযোগিতা করছেন। এরই মধ্যে আবারও মুখ খুললেন মিঠুন।

শনিবার বিজেপির হেস্টিংস দফতরে ছিল একটি সাংবাদিক বৈঠক। সেখানে অংশগ্রহণ করেছিলেন মিঠুনও। বিজেপির তৃণমূল স্তরের সদস্যদের প্রতি মিঠুনের বার্তা ছিল গোষ্ঠীদ্বন্দ্ব ভুলে গিয়ে সাংগঠনিক কাজে মন দেওয়ার। পশ্চিমবঙ্গের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়ে উঠে আসে পার্থর প্রসঙ্গ। মিঠুন বলেন, তাঁর তেতাল্লিশ বছরের কেরিয়ারে তিনি দু’শো কোটি টাকা দেখেননি। এদিন মিঠুন ইন্ডাস্ট্রির রাজনীতি প্রসঙ্গে বললেন, তিনি ফাইটার। মিঠুনের মতে, তাঁকে নয়বার নকডাউন করেছে ফিল্ম ইন্ডাস্ট্রি। কিন্তু তিনি শেষ যে পাঞ্চটা মেরেছিলেন, সেটা আজীবন মনে থাকবে।

একই ভাবে মিঠুন এদিন বিজেপি কর্মীদের লড়াই জারি রাখার বার্তা দিয়েছেন। কিন্তু আবারও মিঠুনের কথা শুনে বোঝা গেল, দু’শো কোটি টাকার ঘটনা এখনও তাঁর কাছে ধোঁয়াশা।

 

View this post on Instagram

 

A post shared by TimesNext (@timesnext)

whatsapp logo