whatsapp channel
Bengali SerialHoop Plus

Sohini Banerjee: বেনারসী-গয়নায় চোখ জুড়ানো রূপ, স্কুল জীবনের প্রেম পরিণতি পেল সোহিনীর

সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা সোহিনী বন্দ্যোপাধ্যায় (Sohini Banerjee)। ছোট্টবেলার প্রেমিকের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। সম্পূর্ণ বাঙালি সাজে বাঙালি রীতি মেনে ধুমধাম করে বিয়ে সারলেন সোহিনী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর বিয়ের ছবিতে ছয়লাপ। অনুরাগী, দর্শকরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ‘উড়ন তুবড়ি’র নায়িকাকে।

পাত্র লন্ডন নিবাসী হলেও বিয়ের দিন একেবারে বাঙালি কনের সাজেই দেখা গেল সোহিনীকে। লাল টুকটুকে বেনারসী, গা ভরা সোনার গয়না, গ্ল্যাম মেকআপ, কপালে চন্দনের কলকা, মাথায় শোলার মুকুট আর লাল চেলিতে মোহিনী রূপে ধরা দিলেন তিনি। অন্যদিকে তসরের পাঞ্জাবি আর ধুতিতে দেখা মিলল সোহিনীর প্রেমিক তথা নতুন বর জয়সূর্য গুপ্ত। সোহিনীর দিক থেকে এদিন চোখই সরাতে পারছিলেন না তিনি। জয়সূর্য বলেন, লন্ডনে থাকায় মাঝে দেড় বছর দেখা পাননি তিনি প্রেমিকার। এখন বউয়ের সাজে দেখে আর মনই ভরছে না।

রাজকীয় বিয়ের আসর বসেছিল সোহিনী জয়সূর্যর। বাঙালি বিয়ের রীতি নিয়ম মেনেই সাত পাক ঘুরেছেন তাঁরা। বিয়ে এবং প্রাক বিয়ের অনুষ্ঠানেও সোহিনীর পাশে পাশে ছিলেন তাঁর অনস্ক্রিন বর অর্থাৎ ‘উড়ন তুবড়ি’র নায়ক স্বস্তিক ঘোষ। সোহিনীকে আইবুড়োভাত খাওয়ানোর ছবি শেয়ার করেছিলেন তিনি। তারপর মেহেন্দি, গায়ে হলুদেও বেস্ট ফ্রেন্ডের পাশেই দেখা গেল তাঁকে। সোহিনীকে হলুদ মাখানোর পাশাপাশি নিজেও হাতে মেহেন্দি পরেছিলেন স্বস্তিক।

প্রসঙ্গত, ক্লাস ইলেভেনে পড়ার সময়ই সে সময়ের কলেজ পড়ুয়া জয়সূর্যর সঙ্গে প্রেম হয় সোহিনীর। দীর্ঘ ১০ বছরেরও বেশিদিন ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। অভিনয় জগতের সঙ্গে কোনো সম্পর্ক নেই সোহিনীর হবু স্বামীর। পেশায় ইঞ্জিনিয়ার জয়সূর্য বর্তমানে থাকেন লন্ডনে। সোহিনী আগেই জানিয়েছিলেন, বিয়ে হবে বাঙালি রীতি মেনেই। লাল বেনারসীতে সাজবেন তিনি। মেনুতেও থাকছে সব বাঙালি পদ। বিয়ের পর ছোট বিরতি নিয়ে এক বছর লন্ডনে থাকবেন তিনি। তারপর আবার ফিরবেন অভিনয়ে। অনুরাগীরা শুভ কামনা জানিয়েছেন অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Swastik Ghosh (@iamswastik3)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই