BollywoodHoop Plus

Vidya Balan: খবরের কাগজে শরীর ঢাকলেন বিদ্যা বালন!

সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি (Dabbu Ratnani) মুম্বইয়ের সেলেবকুলের ছবি বিভিন্ন স্টাইলে তুলতে পছন্দ করেন। সেলেবরাও তাঁর ক্যামেরায় পোজ দিতে দ্বিধা বোধ করেন না। সাম্প্রতিক কালে ডাব্বু অভিনেত্রী বিদ্যা বালন (Vidya Balan)-এর ফটোশুট করেছেন। বিদ্যা বরাবর সাহসী অভিনেত্রী। এবার ডাব্বুর ক্যামেরায় তিনি ধরা দিলেন। তবে বিশেষত্ব হল, তাঁর পরনে কোনো পোশাক নেই, শুধুই রয়েছে একটি খবরের কাগজ।

কয়েকদিন আগে ডাব্বু নিজেই ছবিটি শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সাথে। ছবিতে বিদ্যার মেকআপ যথেষ্ট চড়া। চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস। পায়ে রয়েছে কালো রঙের পাম্প হিলস। এক হাতে নিউজপেপার প্রিন্টের কফির কাপ ধরে রয়েছেন বিদ্যা। কনুইয়ে ভর দিয়ে রয়েছেন টেবিলে। অপর হাতে নিউজপেপার ধরে অনাবৃত শরীরকে আড়াল করেছেন তিনি। বিদ্যার ক্লিভেজ অনেকটা উন্মুক্ত হওয়ার ফলে অনেকের ধারণা, বিদ্যা ছবিতে নগ্ন। তা একদমই নয়। একটি অফ শোল্ডার ড্রেস পরে রয়েছেন তিনি যা আবৃত রয়েছে নিউজপেপার দিয়ে। চুলে রয়েছে হালকা কার্ল। বিদ্যাকে দেখে নিমেষে মনে পড়ে যাচ্ছে হলিউডে মনরো যুগের অভিনেত্রীদের কথা।

তাঁর এই ছবি ভাইরাল হতেই অনেকে মনে করেছিলেন ‘দ্য ডার্টি পিকচার’-এর সিকোয়েল তৈরি হতে চলেছে। কিন্তু তা একদমই নয়। ‘দ্য ডার্টি পিকচার’-এ বিদ্যা অভিনীত চরিত্র সিল্কের মৃত্যু ঘটার সাথে সাথেই কাহিনীটি শেষ হয়েছে। ফলে অন্তত বিদ্যাকে নিয়ে এই ফিল্মের সিকোয়েল তৈরি হবে না। তাহলে কাহিনীকে অবমাননা করা হবে।

তবে এই ছবি ভাইরাল হতেই বিদ্যার সাথে তুলনা শুরু হয়েছে উরফি জাভেদ (Urfi Javed)-এর। নিউজপেপার দিয়ে নিজের শরীর আবৃত করে ফটোশুট করেছিলেন উরফি। কিন্তু বিদ্যার ছবি তারও আগের। এটি ডাব্বুর একটি পুরানো ক্যালেন্ডার শুটের অংশ। অনেকে অবশ্য বরাবরের মতোই বিদ্যার সমালোচনা করেছেন। তফে বিদ্যা পর্দার সিল্কের মতোই কোনো কিছু পরোয়া করেন না। আপাতত তিনি তাঁর আগামী প্রোজেক্ট ‘নিয়ত’-এর শুটিং নিয়ে ব্যস্ত।

whatsapp logo