whatsapp channel

Sayak Chakraborty: রাতের শহরে ভয়াবহ পথ দুর্ঘটনা, কোনো রকমে প্রাণ হাতে নিয়ে ফিরলেন অভিনেতা সায়ক

শিবরাত্রিতেই ভয়াবহ দুর্ঘটনার (Accident) কবলে অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty)। সপরিবারে ভয়াবহ পথ দুর্ঘটনা থেকে বেঁচে ফিরলেন তাঁরা। দুর্ঘটনার প্রাবল্য এতটাই ছিল যে অভিনেতার গাড়ির সামনের অংশ সম্পূর্ণ ভেঙেচুরে দুমড়ে…

Nirajana Nag

Nirajana Nag

শিবরাত্রিতেই ভয়াবহ দুর্ঘটনার (Accident) কবলে অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty)। সপরিবারে ভয়াবহ পথ দুর্ঘটনা থেকে বেঁচে ফিরলেন তাঁরা। দুর্ঘটনার প্রাবল্য এতটাই ছিল যে অভিনেতার গাড়ির সামনের অংশ সম্পূর্ণ ভেঙেচুরে দুমড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে দুর্ঘটনার কথা জানিয়েছেন সায়ক। সেই সঙ্গে মন্তব্য করেছেন, ভগবানের আশীর্বাদ এবং কোনো পুণ্যের ফলেই হয়তো আজ বেঁচে ফিরেছেন তাঁরা।

সায়কের ভিডিও থেকে জানা যায়, বারুইপুর বাইপাসে ঘটেছে ঘটনাটি। রাতের বেলা পরিবারের সঙ্গে ফিরছিলেন অভিনেতা। গাড়ির চালকের আসনে ছিলেন তিনি নিজেই। সঙ্গে ছিলেন তাঁর মা এবং দাদা, বৌদি। সায়ক জানান, সিগনাল গ্রিন দেখেই তিনি এগিয়েছিলেন। সেই সময়ে উলটো দিক থেকে একটি গাড়ি দুরন্ত গতিতে ছুটে আসে। সঙ্গে সঙ্গে ব্রেক কষেন সায়ক। অভিনেতা জানান, গাড়িটি এসে তাঁদের গাড়ির সামনে ধাক্কা মারে। তাতেই গাড়ির এমন হাল হয়েছে।

Sayak Chakraborty: রাতের শহরে ভয়াবহ পথ দুর্ঘটনা, কোনো রকমে প্রাণ হাতে নিয়ে ফিরলেন অভিনেতা সায়ক

অভিনেতা নিজে ড্রাইভ করছিলেন গাড়ি। বৌদি ছিলেন তাঁর পাশে আর পেছনের সিটে অভিনেতার মা এবং দাদা। সংবাদ মাধ্যমকে সায়ক জানান, অন্য গাড়িটি যদি তাঁদের গাড়ির পেটে মারত তাহলে তাঁর মা এবং দাদার বড় ক্ষতি হয়ে যেতে পারত। সায়ক আরো বলেন, মনে হল তাঁদের গাড়িটা যেন কেউ পেছন দিক থেকে ধরে রেখেছে। নাহলে সামনে ধাক্কা খেয়ে গাড়ি ঘুরে যেতে পারত। তাঁরা সকলেই সুস্থ আছেন। অপর গাড়িটি কয়েকবার ভল্ট খেয়ে উলটে গিয়েছিল। সায়ক বলেন, তাঁরা ভেবেছিলেন ওই গাড়ির কেউ হয়তো বেঁচে নেই। কিন্তু অদ্ভূত ভাবে, ওই গাড়িতে শুধু চালক ছিলেন। আর তাঁরও খুব সামান্যই আঘাত লেগেছিল। তিনিও দাবি করেছেন, তাঁর সিগন্যাল গ্রিন ছিল।

ভিডিওতে নিজের গাড়ির অবস্থা দেখিয়েছেন সায়ক। গাড়ির সামনেটা অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে। উড়ে গিয়েছে নাম্বার প্লেট। ক্ষতি হয়েছে বনেটেও। তবে স্বস্তির খবর এটাই যে তাঁরা সকলেই সুস্থ রয়েছেন। ভিডিওতে সায়ককে এও বলতে শোনা যায়, রাত হলে অনেকেই বেপরোয়া ভাবে গাড়ি চালান। কিন্তু সিগন্যাল ব্রেক করলে নিমেষের মধ্যে কী হয়ে যেতে পারে সেটা দেখা গেল আবারও। ঘটনার ভয়াবহতায় এখনো শিউড়ে উঠছেন তাঁরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই