Hoop PlusRegional

Ruchismita Guru: নিজেকে শেষ করলেন সুন্দরী এই নায়িকা!

সোমবার সন্ধ্যায় ফের শোকের ছায়া নেমে এল বিনোদন জগতে। আবারো প্রয়াত এক যুবতি অভিনেত্রী তথা গায়িকা। এবারও ফাঁকা বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন অভিনেত্রী। সোমবার সন্ধ্যায় আত্মহত্যা করেন ওড়িয়া অভিনেত্রী ও গায়িকা রুচিস্মিতা গুরু (Ruchismita Guru)। এক আত্মীয়ের বাড়িতে গিয়েই ফাঁকা বাড়ি দেখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী। আর বাড়ি ফিরতেই ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। অবশ্য উদ্ধারের আগেই অভিনেত্রী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন বলে জানা গেছে।

সূত্রের খবর, ওড়িশার সোনপুর জেলার বাসিন্দা ছিলেন অভিনেত্রী রুচিস্মিতা গুরু। যদিও পরবর্তীকে বিগত কয়েক বছর যাবৎ পরিবার সহ বালঙ্গি জেলার তালপাতালিতে তিনি থাকতেন বলে খবর। আর গত রবিবার সেখান থেকে সামনেই তার এক আত্মীয়ার বাড়িতে যান অভিনেত্রী। সেই আত্মীয়র পরিবার সূত্রে জানা গেছে, ঘুরতেই এসেছিলেন অভিনেত্রী। সোমবার বিকেলে নাগাদ গোটা পরিবার বাইরে বেড়াতে যান। যদিও রুচিস্মিতা যেতে চাননি বলেই জানা গেছে। আর সন্ধ্যা নাগাদ সকলে ফিরে এলে উদ্ধার হয় তার ঝুলন্ত মৃতদেহ। পুলিশ ইতিমধ্যে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

যদিও মৃত্যুর আসল কারণ এখনো জানা যায়নি। পুলিশের দাবি, ময়নাতদন্তের রিপোর্ট না আসা অব্দি মৃত্যুর কারণ বলা সম্ভব নয়। যদিও এটিকে আত্মহত্যা বলেই প্রাথমিকভাবে অনুমান করছে পুলিশ থেকে পরিবার সকলেই। যদিও আত্মহত্যার কারণ এখনো স্পষ্ট নয়। এদিকে অভিনেত্রীর বাবা জানান, “সে অলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশের জন্য চেষ্টা চালাচ্ছিল। অভিনয় নিয়ে বড় বড় স্বপ্ন ছিল তার। আমি এর আগে আমার এক সন্তানকে হারিয়েছি, তাই রুচিস্মিতা আমার একমাত্র সম্বল ছিল”। যদিও অভিনেত্রীর মায়ের দাবি, এর আগেও নাকি অবসাদের বশবর্তী হয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেনেই অভিনেত্রী।

প্রসঙ্গত, অভিনয়, মডেলিং ও গান গাওয়ার মতো একাধিক প্রতিভার অধিকারিণী ছিলেন রুচিস্মিতা। তাই একাধিক মিউজিক এলবামে শোনা যায় তার কন্ঠ। পাশাপাশি ফটোশ্যুট থেকে ভিডিওতে অভিনয়, সবটাই করতেন তিনি। স্বপ্ন ছিল, অভিনয়কে পেশায় পরিণত করার। কিন্তু তা আর হল না।