whatsapp channel

সঞ্জয় দত্তকে গো’পনে বিয়ে করেছিলেন অ’ভিনেত্রী রেখা

তার জীবনকাহিনী নিয়ে বিতর্কের শেষ নেই। বিতর্ক ও সমালোচনা তার জীবনের প্রতি পরতে পরতে খোদিত, তবুও বলিউড ফিল্মদুনিয়ায় তার যশ ও খ্যাতি আজকের দিনের যে কোনো অভিনেত্রীর ঈর্ষার কারন হতে…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements
তার জীবনকাহিনী নিয়ে বিতর্কের শেষ নেই। বিতর্ক ও সমালোচনা তার জীবনের প্রতি পরতে পরতে খোদিত, তবুও বলিউড ফিল্মদুনিয়ায় তার যশ ও খ্যাতি আজকের দিনের যে কোনো অভিনেত্রীর ঈর্ষার কারন হতে বাধ্য। তিনি রেখা, আজ আমরা তারই জীবনের এক গোপন সত্য আপনাদের সামনে তুলে ধরব।
৬০ এর দশকে শি’শু শিল্পী হিসাবেই কাজ শুরু করেছিলেন। তবে দক্ষ অ’ভিনেত্রী হিসাবে স্বীকৃতি পান ৭০ এর দশকে। ৪০ বছরেরও বেশি সময় ধরে ১৮০টিরও বেশি সিনেমায় অ’ভিনয় করেছেন বলিউডের অন্যতম ভা’র্সেটাইল অ’ভিনেত্রী রেখা। তবে গোটা কেরিয়ারে তাঁকে নিয়ে বিতর্কও কম কিছু হয়নি।
ভা’রতের শীর্ষস্থানীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, রেখা নাকি গো’পনে বিয়ে করেছিলেন সঞ্জয় দত্তকে? কিন্তু, এর পিছনে কতটা সত্যি রয়েছে, তা কি জানেন?
পাশাপাশি রেখা কেন সিঁদুর পরেন? এ বিষয়েও বেশ কিছু তথ্য ওই বইয়ে দিয়েছেন ইয়াসির। তিনি বলেন, ঋষি কাপুর এবং নিতু কাপুরের বিয়েতে আচ’মকাই রেখা সিঁদুর পরে হাজির হন। নিতু খুব ভাল বন্ধু রেখার। আর তাই বন্ধুর বিয়েতে মা’থায় যখন সিঁদুর নিয়ে হাজির হন ‘গ্যামা’র কুইন’, তখন অনেকেরই চোখ কপালে ওঠে।
 আর ওই অনুষ্ঠানে হাজির ছিলেন অমিতাভ, জয়াও। শাশুড়ি মা তেজি বচ্চনের সঙ্গে যখন জয়া বসেছিলেন, তখন সেখানে হাজির হন রেখা। আর ঋষি, নিতুর বিয়ে ছেড়ে ক্যামেরা তখন রেখার দিকে ফোকাস করতে শুরু করে। আর ওসব দেখে নিজেকে সামলাতে পারেননি জয়া। অনেক চেপে রেখেও শেষ পর্যন্ত ক্যামেরার সামনে তাঁর চোখ থেকে জল গড়িয়ে পড়তে শুরু করে বলেও ওই বইয়ে দাবি করেন ইয়াসির। যদিও বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে জো’র জল্পনা শুরু হলে, রেখা পাল্টা দাবি করেন, ঋষি, নিতুর রিসেপশনে তিনি শ্যুটিং থেকেই হাজির হন। আর তাই সিঁদুর মুছে, মঙ্গলসুত্র খুলে রেখে আসতে ভুলে গিয়েছিলেন তিনি।
যদিও সঞ্জয় দত্তের সঙ্গে তার বিয়ের বিষয়টি একেবারেই ফেলে দেওয়ার মতো নয়। বিভিন্ন জল্পনা কল্পনা এই বিষয় তৈরি হয়েছিল সেসময়, তাই যা রটে তার কিছু তো ঘটেই।
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media