পরাগের স্মৃতি চলে যাওয়ার নাটক ধরে ফেলল শিমুল! এক ঘন্টার মহাপর্বের জমাটি প্রোমো ভাইরাল

আইপিএল এর মরশুমে বেশিরভাগ সিরিয়ালেরই অবস্থা খারাপ। ক্রিকেট দেখতে গিয়ে অবহেলিত হচ্ছে বিভিন্ন চ্যানেলের ধারাবাহিকগুলি। টিআরপিও কমছে পাল্লা দিয়ে। সাপ্তাহিক টিআরপি তালিকাতেই দেখা যায় টিআরপির পতনের নমুনা। তাই দর্শক টানতে এবার ভিন্ন পন্থা অবলম্বন করছেন সিরিয়াল নির্মাতারা। এবার জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’তে (Kar Kache Koi Moner Kotha) আসতে চলেছে বড় টুইস্ট, আর সেই সঙ্গে এক ঘন্টার মহা পর্ব।

কয়েক সপ্তাহ আগেই স্লট বদল হয়েছে কার কাছে কই মনের কথা-র। সন্ধ্যা সাড়ে ছটার বদলে রাত সাড়ে নটায় পাঠানো হয়েছে মানালি মনীষা দে অভিনীত ধারাবাহিকটিকে। সিরিয়ালের দর্শকরা জানেন, পরাগের দেখভাল করতে তার সঙ্গেই আবার বিয়ে করে স্কুলের চাকরিটা নিয়েছে শিমুল। এদিকে পরাগ অভিনয় করছে স্মৃতি হারিয়ে যাওয়ার। কিন্তু আসলে তার সবই মনে রয়েছে। নিজের ভাই পলাশ আর ভাইয়ের বউ প্রতীক্ষার মুখোশ খুলে শিমুলকে রক্ষা করতেই এই পন্থা নিয়েছে সে।

ইতিমধ্যেই পলাশের ষড়যন্ত্রের হাত থেকে শিমুলের প্রাণরক্ষা করেছে পরাগ। আর এবার নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে সিরিয়ালের। সেখানে দেখা যাচ্ছে, স্কুলের বর্ষবরণের অনুষ্ঠানে শিমুলের নাচ দেখতে লুকিয়ে লুকিয়ে পৌঁছেছে পরাগ। কিন্তু মঞ্চ থেকে তাকে দেখতে পেয়ে যায় শিমুল। পরাগকে হাতেনাতে ধরে সে সরাসরি প্রশ্ন করে, স্মৃতি চলে যাওয়ার নাটকটা কেন করছে সে? ধামাকা প্রোমো দেখে দর্শকরাও নানান মন্তব্য করেছেন।

একজন লিখেছেন, ‘খুব খুশি শিমুল পরাগ আমরা, সিরিয়াল গুলো এমন সুস্থতা পাক’। আরেকজন লিখেছেন, ‘পরাগকে এখন ভালো লাগে’। একজন মন্তব্য করেছেন, ‘এখন এপিসোড গুলি দেখতে ভালো লাগছে, ইতিবাচক হয়ে পরাগকে ভালো লাগছে’। আবায আরেকজন লিখেছেন, কার কাছে কই মনের কথা এবার নিশ্চয়ই স্লট লিডার হবে। প্রসঙ্গত, আগামী ৩ রা মে অর্থাৎ শুক্রবার রাত সাড়ে নটার সময়ে এক ঘন্টার মহা পর্ব হতে চলেছে কার কাছে কই মনের কথার।