whatsapp channel

Ritabhari Chakraborty: সমুদ্রের নোনাবালি মেখে নেটদুনিয়ার উত্তাপ বাড়িয়ে দিলেন ঋতাভরী!

বাংলা বিনোদন জগতের ছোট ও বড়- দুই পর্দাতেই বেশ পরিচিত মুখ তিনি। প্রায়ই তার সৌন্দর্যে ঘায়েল হন অনুরাগীরা। তিনি আর কেউ নন, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অভিনয়ে ততটা সক্রিয়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা বিনোদন জগতের ছোট ও বড়- দুই পর্দাতেই বেশ পরিচিত মুখ তিনি। প্রায়ই তার সৌন্দর্যে ঘায়েল হন অনুরাগীরা। তিনি আর কেউ নন, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অভিনয়ে ততটা সক্রিয় না হলেও সামাজিক মাধ্যমের পর্দায় বেশ সক্রিয় স্টুডিওপাড়ার এই অভিনেত্রী। প্রায়ই নানা লুকে নিজেকে মেলে ধরেন। আর তাতেই মুগ্ধ হয় নেটিজেনরা। কখনো শাড়ি, কখনো আবার ওয়েস্টার্ন বোল্ড পোশাকে নিজের কায়াকে আবদ্ধ করেন অভিনেত্রী। আর তাতেই উষ্ণতার ঝড় ওঠে সামাজিক মাধ্যমে।

Advertisements

সম্প্রতি সমুদ্র সৈকতের নোনা বলি গায়ে মেখে এমনই সাহসী লুকে ভক্তদের মন জয় করলেন অভিনেত্রী। যার রূপের বাহার ও উষ্ণতার ছটায় ঘায়েল হল নেটিজেনদের একাংশ। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাকে লাস্যময়ী অবতারে দেখা গেছে। এই ছবিতে তাকে দেখা গেছে কালো রংয়ের ডিপ নেক ট্রান্সপারেন্ট টপে। তবে পোশাকের ফাঁকে দেখা গেছে তার দুধসাদা অন্তর্বাস। আর এসব খোলামেলা পোশাকের মাঝেই সুস্পষ্ট হয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা। সঙ্গে মানানসই ফ্লোরাল জুয়েলারি। মুখে নিউড মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। সমুদ্র সৈকতে খোলা চুলে নিজেকে নানারকম বোল্ড পোজে লেন্সবন্দি করেছেন অভিনেত্রী। কখনো দাঁড়িয়ে নিজেকে মেলে ধরেছেন তিনি, কখনো আবার তার শরীর থেকে ঝরে পড়ছে সমুদ্রের নোনাবালি।

Advertisements

ছবির পাশাপাশি নজর কেড়েছে এই পোস্টের ক্যাপশন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘একমাত্র চোখ সমস্ত স্ফুলিঙ্গ তৈরি করতে পারে’। আর এই ছবি দেখে উত্তাপের জোয়ারে ভেসেছে নেটপাড়া। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজিতে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। কেউ কেউ আবার নিজেদের মুগ্ধতা জাহির করেছেন। কেউ লিখেছেন, ‘তোমায় দেখে কেমন একটা হচ্ছে’; অন্যজন লিখেছেন, ‘তোমায় লাস্যময়ী লাগছে’।

Advertisements

প্রসঙ্গত, সম্প্রতি দিদির বিয়ে নিয়ে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্টকে ঘিরে তৈরি হয়েছে কটাক্ষের বাতাবরণ। অনেকেই যেমন অভিনেত্রীর বিয়ে নিয়ে ভাবধারাকে মেনে নিতে পারেননি, অনেকেই আবার সেটিকে সাপোর্ট করেছেন। তবে এসব কটাক্ষ একাহাতে সামলেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেই দিয়েছেন তার জবাব।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা