whatsapp channel

স্ত্রীকে জোর করে গর্ভপাত করানোর অভিযোগ উঠল ‘মিঠাই’ ধারাবাহিক খ্যাত অভিনেতার বিরুদ্ধে

সাম্প্রতিক কালে একটি বিশেষ খবর নেটদুনিয়ায় আলোড়ন তুলেছে। খবরের শিরোনাম ‘মিঠাই’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে স্ত্রীকে জোর করে গর্ভপাত করানোর অভিযোগ। তবে এই ‘মিঠাই’ বাংলার নয়, হিন্দি বলয়ের ধারাবাহিক। জি টিভির…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সাম্প্রতিক কালে একটি বিশেষ খবর নেটদুনিয়ায় আলোড়ন তুলেছে। খবরের শিরোনাম ‘মিঠাই’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে স্ত্রীকে জোর করে গর্ভপাত করানোর অভিযোগ। তবে এই ‘মিঠাই’ বাংলার নয়, হিন্দি বলয়ের ধারাবাহিক। জি টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ অভিনয় করেন আশীষ ভরদ্বাজ (Ashish Bharadwaj)। তাঁর স্ত্রী অপর একটি ধারাবাহিক ‘চিকু’ খ্যাত অভিনেত্রী কাজল চোংকার (Kajal Chonkar) আশীষের বিরুদ্ধে জোর করে গর্ভপাত করানোর অভিযোগ এনেছেন।

Advertisements

কাজল জানিয়েছেন, ছয় মাস আগে তিনি ও আশীষ একটি মন্দিরে গোপনে বিয়ে সেরেছিলেন। পরে তাঁদের আইনত বিয়েও হয়েছে। কিন্তু আশীষ প্রকাশ্যে তাঁর সাথে কাজলের বিয়ের কথা স্বীকার করা তো দূর অস্ত, তাঁকে সকলের সামনে স্ত্রী হিসাবে স্বীকৃতি দিতেও চাননি। কাজল জানিয়েছেন, আশীষ তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন। এমনকি কাজল মা হতে চাইলেও তাঁকে গর্ভপাত করাতে বাধ্য করেছেন আশীষ। কিন্তু এই প্রসঙ্গে আশীষের মত, কাজলের সব অভিযোগ ভিত্তিহীন। সত্য অনেক বড় ও গভীর। ইতিমধ্যেই আশীষ তাঁর আইনজীবির দ্বারস্থ হয়েছেন। তিনি জানিয়েছেন, তাঁর আইনজীবির তরফে কাজলকে সব প্রশ্নের উত্তর পাঠিয়ে দেওয়া হয়েছে।

Advertisements

আশীষ জানালেন, তিনি কাজলকে এখনও ভালোবাসেন। ফলে মন্দিরে গিয়ে নিজের হাতের বুড়ো আঙুল কেটে রক্ত দিয়ে কাজলের সিঁথিতে সিঁদুর পরিয়ে তাঁকে বিয়ে করেছেন আশীষ। তিনি জানিয়েছেন, কাজলের সাথে নিজের পরিবারের আলাপ করানোর পর তিনি নিজের সাথে কাজলের বিয়ের কথা জনসমক্ষে প্রকাশ করতে চেয়েছিলেন। উত্তর প্রদেশের যৌথ পরিবারের ছেলে আশীষ চাননি, তাঁর বিয়ের কথা মিডিয়ার মাধ্যমে তাঁর পরিবারের সামনে আসুক। উপরন্তু কাজলের চাপের মুখে নতি স্বীকার করে আইনত বিয়ে সেরে কাজলের বিশ্বাস অর্জন করতে চেয়েছিলেন আশীষ। কিন্তু কাজল তাঁকে ক্রমশ সন্দেহ করছিলেন।

Advertisements

লাগাতার চার বছর ধরে লড়াই করার পর ‘মিঠাই’-এ নায়কের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন আশীষ। কিন্তু ইদানিং কাজল তাঁকে কোথাও বেরোতে দিতে চাইতেন না। অডিশন দিতে যেতে চাইলেও সৃষ্টি হত নেতিবাচক পরিস্থিতির। এমনকি তাঁর মুখে নখের আঁচড় বসিয়ে দিয়েছিলেন কাজল। অপরদিকে কাজলের অভিযোগ, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়ার কথা জানালে তাঁকে গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন আশীষ। কিন্তু আশীষ জানালেন, তিনি কাজলের চেক-আপের সময় গেলেও অ্যাবরশনের সময় অভিনেত্রী একাই গিয়েছিলেন। তবে কাজল জানিয়েছেন, অ্যাবরশনের কাগজে আশীষের স্বাক্ষর রয়েছে। এমনকি কাজল আশীষকে মারধোর করার কথাও অস্বীকার করেছেন।

Advertisements

কাজলের সংসারে মা ছাড়া কেউ নেই। তাই তিনি চান, আশীষের সাথে তাঁর বিয়ে টিকে থাকুক। তিনি আশীষের কেরিয়ার নষ্ট করতে চান না। তবে কাজলের হুমকি, আশীষ তাঁর ফোন না তুললে ‘মিঠাই’-এর সেটে যাবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by KC (@kajalchonkar8)

whatsapp logo
Advertisements