whatsapp channel

‘সীতা’র ভূমিকায় অভিনয়ের প্রস্তাব! লম্বা চওড়া দর হাঁকালেন অভিনেত্রী করিনা কাপুর খান

রামায়ণ মহাভারত নিয়ে পরীক্ষা নিরীক্ষা বলিউডে কম হয়নি। এখনও চলছে একের পর এক স্টাডি। হিন্দি ধারাবাহিকের হাত ধরেও প্রচুর রিসার্চ ওয়ার্ক হয়েছে। বিশেষ করে এই লক ডাউনে, ধর্মীয় ধারাবাহিক ক্রমাগত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রামায়ণ মহাভারত নিয়ে পরীক্ষা নিরীক্ষা বলিউডে কম হয়নি। এখনও চলছে একের পর এক স্টাডি। হিন্দি ধারাবাহিকের হাত ধরেও প্রচুর রিসার্চ ওয়ার্ক হয়েছে। বিশেষ করে এই লক ডাউনে, ধর্মীয় ধারাবাহিক ক্রমাগত সম্প্রচারিত হচ্ছে। তবে ফের একবার রামায়ণের গল্প পর্দায় আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই।

Advertisements

জানা যাচ্ছে, এই রামায়ণে করিনা কাপুর খান সীতা হবেন। হ্যাঁ, সীতার ভূমিকায় থাকছেন বেবো। দ্বিতীয় সন্তান আসার আগে পর্যন্ত চুটিয়ে কাজ করেছেন ৪০ এর বেবো। সন্তান প্রসবের পরেও অভিনয়ে ঢুকবেন বলে জানিয়েছেন বেবো।সেরকমই নতুন করে বড় পর্দায় অভিনয় করতে চলেছেন বেবো।

Advertisements

Advertisements

জানেন কি এই সীতা চরিত্রে অভিনয়ের জন্য কত টাকা হাকিয়েছন অভিনেত্রী? এক্কেবারে ১২ কোটি টাকার বিনিময়ে সীতার চরিত্র করবেন বেবো। যদি পরিচালক এই অঙ্কের টাকা দেন তবে সীতার চরিত্র করবেন নবাব পত্নী, নয়তো করবেন না। করিনা কাপুর খান সাধারণত প্রতি সিনেমা বাবদ ৬ থেকে ৭ কোটি টাকা নেন পারিশ্রমিক বাবদ। এই চরিত্রের জন্য এক লাফে ডবল টাকা চাইছেন অভিনেত্রী। সূত্রের খবর এই সীতা সিনেমার জন্য অলৌকিক দেশাই কাস্ট করা শুরু করেছেন। এই ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ।

Advertisements

প্রসঙ্গত, এই মুহূর্তে হায়েস্ট পেইড অভিনেত্রী হলেন দীপিকা পাড়ুকোন। তার পারিশ্রমিক ১৩ কোটি টাকা। সেখানে এবার দীপিকাকে ছুঁতে চাইলেন বেবো। অবশ্য, নেট জনতা একেবারেই চাইছেন না করিনা সীতার চরিত্র করুক। তাদের মতে করিনা এই চরিত্রের জন্য একেবারেই উপযুক্ত নন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media