BollywoodHoop Plus

Urfi Javed: পোশাকের কারণে চায়ে চুমুক দিতে ব্যর্থ উরফি জাভেদ!

সোশ্যাল মিডিয়াতে কেমন যেন একটা অদ্ভুতুড়ে ব্যাপার ঘটেই থাকে সম্প্রতি তাকে দেখা গেল বুকের উপরে জালের বর্ম দিয়ে তিনি তার ক্যামেরার সামনে চলে এসেছেন । তিনি মাঝেমধ্যেই এমন খোলামেলা পোশাকে ক্যামেরাম্যানদের সামনে চলে আসেন। তবে এই নিয়ে তাকে নানান রকম কটা খেয়েছি কারো হতে হয়, তবে সেই সবে পাত্তা দেয় না, এই অভিনেত্রী। সম্প্রতি আবারো দেখা গেল তিনি এক অদ্ভুত কারণ নিয়ে তার সোশ্যাল মিডিয়া এলেন যেখানে দেখা যাচ্ছে, বুকের উপরে এমন জালের জন্য তিনি কিছুতেই চা খেতে পারছেন না, চা খেতে ভীষণ অসুবিধা হচ্ছে তার।

তেষ্টায় একেবারে ছাতি ফেটে যাওয়ার মতন অবস্থা উঠবে কিন্তু এমন পোশাক পড়েছেন, যে চা খেতে তাকে বারবার সেই পোশাক বাধা দিচ্ছে কিন্তু শেষমেষ চায়ের কাপ পাশে রেখে ঢালের মধ্যে থেকে এই মুখ বার করে তিনি এক কাপ চাইতে চুমুক দিলেন। যেন পরম শান্তি পেলেন তিনি। সেই চায়ের কাপ ছুঁয়েছে উরফির সুন্দর গোলাপী ঠোঁট। চা খাওয়ার পরে তিনি মিষ্টি হাসি হেসে দিলেন। তবে এই ভিডিওটি দেখে অনেকেই অনেক কমেন্ট করেছেন। সকলে যে শুধু কটাক্ষের তীর ছুড়ে দেন, এমনটা কিন্তু নয় অনেকে আবার সাজেশন দিয়েছেন। কেউ কেউ বলেছেন, জালের ভেতর দিয়ে স্ট্র ব্যবহার করার কথা বলেছেন।

মাঝে মধ্যেই তিনি নানান অবতারে সোশ্যাল মিডিয়ার সামনে চলে আসেন। এমন অদ্ভুত আচরণের জন্য তিনি কম কটাক্ষের শিকার হন না, মাঝে মধ্যে এই কটাক্ষের তীর তার দিকে ধেয়ে যায়। তবে সে সব চর্চায় কান দেন না তিনি, নিজের মতন করে থাকতেই ভালোবাসেন। মিডিয়ার একদম মধ্যমনী হওয়ার জন্য উরফি, যা ইচ্ছা কাজ করতে পারেন, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ আমরা বারবারই তাকে দেখেছি কোন রকম ভয় পায় না করেই তিনি সকলের সামনেই এমন অদ্ভুত অবতারে চলে আসেন।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি তাই বোধ হয়, তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন। দেখে নিন উরফির কান্ড কারখানা –

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)