whatsapp channel

Srabanti Chatterjee: ফের আইনি বিবাদে শ্রাবন্তী, দোষী সাব্যস্ত হলে সাত বছরের কারাদণ্ড!

অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে নেটপাড়া সর্বদাই উত্তাল হয়ে থাকে নানা আলোচনায়। তিনি এবং বিতর্ক একই রাস্তা দিয়ে পথ হাঁটেন। এর আগে বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত মামলায় বেশকিছু আইনি বিষয় নিয়ে তিনি সংবাদের…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে নেটপাড়া সর্বদাই উত্তাল হয়ে থাকে নানা আলোচনায়। তিনি এবং বিতর্ক একই রাস্তা দিয়ে পথ হাঁটেন। এর আগে বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত মামলায় বেশকিছু আইনি বিষয় নিয়ে তিনি সংবাদের শিরোনামে এসেছিলেন। আবারও তিনি জড়ালেন আইনি জটিলতায়।

বেশ কিছুদিন আগে ইনস্টাগ্রামে তিনি একটি পোস্ট করেন। একটি শিকল পড়ানো বেজির শিশুকে কোলে নিয়ে তিনি পোজ দেন। তিনি ছবির ক্যাপশনে লেখেন, “হঠাৎ করেই এই মিষ্টি বন্ধুর সঙ্গে দেখা হয়ে গেল।” এই ছবির হ্যাশট্যাগেও তিনি লেখেন অ্যানিম্যাল লাভ। একটি প্রাণী কে এভাবে শিকল পরিয়ে ছবি তোলার জন্য নেট নাগরিকদের তীব্র ভৎর্সনার মুখোমুখি হতে হয় তাকে।

এই ঘটনার প্রেক্ষিতে তার কাছে নোটিশ যায় বন্যপ্রাণী সুরক্ষা দপ্তর এর পক্ষ থেকে। বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯,১১, ৩৯, ৪৮, ৪৯, ৪৯এ- ধারায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। যদি তিনি এই মামলায় দোষী সাব্যস্ত হয় তাহলে সাত বছর তাকে কারাগারে থাকতে হতে পারে। তাকে হাজিরার ডাক পাঠানো হয়েছে ওয়াইল্ড লাইফ কন্ট্রোল সেলের কলকাতার শাখায়।

এ প্রসঙ্গে অভিনেত্রী সংবাদ মাধ্যমে মুখ খুলতে নারাজ। যদিও তার আইনজীবী জানান এ বিষয়ে খুব শীঘ্রই বন্যপ্রাণী বিভাগের সঙ্গে কথা বলে তারা পরবর্তী পদক্ষেপ নেবেন।

এ বিষয়ে বনদপ্তরের একজন আধিকারিক সংবাদমাধ্যমকে জানান, “উনি যেটা করেছেন তা ঘোরতর অপরাধ। ওনার মত পাবলিক ফিগারদের এরকম কাজ অন্যদের উৎসাহ জোগায়। তদন্তে তিনি আমাদের পূর্ণ সহযোগিতা করুক এটাই আমাদের কাছে কাম্য।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media