Hoop PlusTollywood

Sandipta-Ditipriya: ফের একসঙ্গে পর্দায় ফিরছেন সন্দীপ্তা-দিতিপ্রিয়া

সন্দীপ্তা সেন, যার প্রথম ধারাবাহিক ছিল ‘দুর্গা’। সেই অভিনেত্রী এখন স্বনামধন্যা এবং চর্চিত। প্রায় ১৪ বছর আগে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হত দুর্গা। সেই সময় ওই ধারাবাহিকে দুর্গার চরিত্রে ছিলেন সন্দীপ্তা সেন অন্যদিকে ছোট্ট গৌরীর চরিত্রে ছিলেন দিতিপ্রিয়া রায়। একসঙ্গে প্রথমবার দুই দুর্দান্ত অভিনেত্রী ছোট পর্দা শেয়ার করেন।আবারও সেই সময় আসতে চলেছে। আবারও, প্রায় ১৪ বছর পর দিতিপ্রিয়া-সন্দীপ্তা (Ditipriya-Sandipta) এক ফ্রেমে এক সঙ্গে ছোট পর্দা শেয়ার করবেন।অবশ্য, করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকে ছিলেন এই দুই অভিনেত্রী। তবে অবশ্যই একসঙ্গে নয়। দিতিপ্রিয়াকে (Ditipriya Roy) দেখা গিয়েছিল রানিমার চরিত্রে অন্যদিকে সন্দীপ্তাকে (Sandipta Sen) দেখা গিয়েছিল সারদা মায়ের ভূমিকায়।

দিতিপ্রিয়ার কেরিয়ার এখন ঊর্ধ্বমুখী। ছোটপর্দা থেকে সে বড় পর্দায় পা ফেলেছেন। এমনকি ওয়েব সিরিজেও দিতিপ্রিয়া জমজমাট। পাশাপাশি সন্দীপ্তা নিজেও ধারাবাহিকের সাথে সাথে ওয়েব দুনিয়ায় কাজ করছেন। সাম্প্রতিক সময়ে নতুন প্রেম ও ট্যুর নিয়ে বেশ চর্চায় আছেন তিনি। এবার তাকে দেখা যাবে নতুন ওয়েব সিরিজে। যেই সিরিজে জুটি বাঁধবেন দিতিপ্রিয়া রায়।

সিরিজটি পরিচালনা করছেন অদিতি রায়। প্রযোজনায় আছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। গল্পের প্লট হল নারীকেন্দ্রিক। নারীদের ক্ষমতার উপর ভিত্তি করে গল্প।

প্রসঙ্গত, সম্প্রতি জাতীয় পুরস্কার পেয়েছে বাংলা ছবি ‘অভিযাত্রিক’। যেখানে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এমনকি এই অগাস্ট মাদে মুক্তি পেতে চলেছে তাঁর আরেকটি নতুন বাংলা ছবি কলকাতা ‘চলন্তিকা’। এছাড়াও কাজ করেছেন ‘অচেনা উত্তমে’ ছবিতে। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘আয় খুকু আয়’। এছাড়াও, লন্ডন গিয়েছিলেন তিনি শ্রাবন্তীর সঙ্গে। নতুন ছবিতে জুটি বাঁধছেন শ্রাবন্তীর সঙ্গেও। তবে, দীর্ঘ ১৪ বছর পর আবারও তার আদরের পুঁচি (সন্দীপ্তা সেন) র সঙ্গে জুটি বাঁধছেন। অনুরাগীরা যেমন নতুন গল্পে এদের দেখতে আগ্রহী, তেমনই এই দুই অভিনেত্রীও চরম উত্তেজনায় আছেন নতুন প্রজেক্টের জন্য।

whatsapp logo