whatsapp channel

Madhumita Sarcar: এই গোপন কাজের জন্য মধুমিতাকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে চেয়েছিলেন বাবা-মা

টলিউডের বর্তমান প্রজন্মের সুন্দরী বঙ্গ ললনাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মোহময়ী সৌন্দর্যের জালে জড়িয়ে অনুরাগীদের প্রায়ই মত্ত করে তোলেন এই অভিনেত্রী।কখনো আবার তার শরীরের গোপন ভাঁজে আটকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

টলিউডের বর্তমান প্রজন্মের সুন্দরী বঙ্গ ললনাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মোহময়ী সৌন্দর্যের জালে জড়িয়ে অনুরাগীদের প্রায়ই মত্ত করে তোলেন এই অভিনেত্রী।কখনো আবার তার শরীরের গোপন ভাঁজে আটকে পড়েন অনেকেই। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার মানানসই কোনো অন্য ধারার পোশাক- প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রূপ ও নানা সাজে ধরা দেন এই তন্বী। আর অনুরাগীদের চোখ আটকে যায় তার নিপাট চেহারায়। তবে এবার আর রূপ নয়, নিজের বাস্তব জীবনে নিয়ে অকপট হলেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে গড়গড় করে বলে গেলেন অনেক কিছুই।

Advertisements

ইংরেজি ক্যালেন্ডার অনুযায়ী ফেব্রুয়ারি হল ভালোবাসার মাস। কারণ এই মাসের ৭-১৪ তারিখ চলে প্রেমের সপ্তাহ বা ‘ভ্যালেন্টাইন্স উইক’। সাধারণ মানুষ থেকে তারকা, সকলেই এই সময়ে প্রেমের জোয়ারে হাবুডুবু খেতে চান। আর এই সময়ে অকপটে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী। প্রথমেই জীবনের প্রথম ভ্যালেন্টাইন্স ডে-র কথা বলতে গিয়ে তিনি বলেন, “যে আমার ভ্যালেন্টাইন ছিল, সে এসবে খুব একটা বিশ্বাস করত না। তবে হ্যাঁ, আমাদের এনিভার্সারীটাই ছিল ‘ভ্যালেন্টাইন্স ডে’। এছাড়াও প্রেম পত্র প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন যে স্কুল লাইফে প্রচুর প্রেমপত্র পেয়েছেন তিনি। অভিনেত্রী এও জানান, “আমার বেস্ট ফ্রেন্ডকে সেসব প্রেমপত্র দেখিয়েওছিলাম সাজেশনের জন্য”।

Advertisements

এরপরই তার এক ভক্ত তাকে প্রশ্ন করে বসেন যে বাণিজ্যিক ছবিতে তাকে দেব, জিৎ ও অঙ্কুশের বিপরীতে কবে দেখা যাবে। এর উত্তরে অভিনেত্রী বলেন, “এই প্রশ্নটা দেব, জিৎ ও অঙ্কুশকে করলেই ভালো হয়, ওরাই ভালো উত্তর দিতে পারবে এটার’।এছাড়াও তার এক ভক্তের প্রেম প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী বলেন যে প্রেম করার জন্য তার বাবা-মা তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিচ্ছিল। তিনি যোগ করেন, “তবে ওই যে প্যার কিয়া তো ডরনা ক্যা, এরকম একটা এটিটিউড ছিল আমার মধ্যে”। এসবের পাশাপাশি তিনি বিয়ের বিষয়টি এড়িয়ে যান। তবে নতুন সম্পর্কে জড়ানোর একটা ইঙ্গিত দিয়ে যান তিনি এই সাক্ষাৎকারে। পাশাপাশি, ছবিতে তার কাঙ্খিত হিরো হলেন দক্ষিণী স্টার ধনুষ এবং ভিলেন হলেন তার এক্স-ভ্যালেন্টাইন।

Advertisements

প্রসঙ্গত, চলতি বছরে একের পর এক কাজ রয়েছে মধুমিতার হাতে। সম্প্রতি তাকে দেখা গেছে ‘দিলখুশ’ ছবিতে। এই ছবির একটি প্রধান চরিত্রে তার সাবলীল অভিনয় বেশ নজর কেড়েছে দর্শকদের। আরো কয়েকটি কাজ চলছে বলে জানা গেছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা