Hoop PlusTollywood

Monami Ghosh: অন্তর্বাস পরেই বেডরুম থেকে এই ভিডিও শেয়ার করলেন মনামী ঘোষ

বাংলা সিরিয়াল থেকে টলিউড, মনামী  ঘোষ (Monami Ghosh) একটি উল্লেখযোগ্য নাম। অভিনয় দক্ষতার জন্য কলকাতা থেকে মুম্বই, অভিনেত্রী বারবারই দেদার প্রশংসা কুড়িয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী। এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন এই ‘হার্টথ্রব’ অভিনেত্রী। তা হল তাঁর ফ্যাশন স্টাইলিং। নিজের অসাধারণ ফ্যাশন সেন্সের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয় সমালোচক মহলে।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই সুন্দরী অভিনেত্রী। বাস্তব জীবনের কোনো স্মরণীয় মুহূর্ত হোক কিংবা বিদেশ বিভুঁইয়ের ভ্রমণ স্মরণিকা কিংবা ফটোশুটের ছবি, নানা সময়ে আপডেট দিয়ে থাকেন এই বঙ্গসুন্দরী। আর এবার বেডরুম থেকে একটি ভিডিও শেয়ার করে শোরগোল ফেললেন মনামী। এমনিতেই খোলামেলা পোশাকে সাহসী ফটোশ্যুট করতে দেখা যায় তাকে প্রায়ই। কখনো শাড়িতেই লাস্যময়ী হয়ে ওঠেন তিনি, কখনো আবার বিকিনি অথবা মনোকিনিতে দেখা যায় তাকে। তবে এবার বেডরুমের এই ভিডিও যথেষ্ট উষ্ণতা বাড়িয়ে দিল ভক্তদের মধ্যে। ভিডিও দেখেই যেমন ঘাম ঝরল অনেক অনুরাগীর, তেমনই আবার তির্যক মন্তব্যও করলেন অনেকেই।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে ডেলহ গেছে তার ‘অ্যানিমেটেড ভার্সন’। দুধসাদা বিছানার উপর গড়াগড়ি খেতে দেখা গেছে তাকে। ব্যাকগ্রাউন্ডে বাজছে কুমার শানু ও অলকা ইয়াগণিকের গাওয়া ‘চুরা কে দিল মেরা’ গানটি। এই গানে ‘লিপ’ দিয়ে বিছানায় কখনো শুয়ে পোজ দিচ্ছেন তিনি, কখনো আবার বসে। তার পরণে রয়েছে গাঢ় নীল রংয়ের একটি ব্রালেট এবং লাল রংয়ের টাইট ট্রাউজার। পোশাকের ফাঁকে দেখা গেছে তার সুস্পষ্ট বক্ষবিভাজিকা।

এই ভিডিও পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘আমি অ্যানিমেশন খুবই ভালোবাসি’। আর তার খোলামেলা আবেদনশীল এই ভিডিও বেশ মন জয় করেছে তার অনুরাগীদের। অনেকেই তার উত্তাপের জোয়ারে গা ভাসিয়ে ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। আবার অনেকেই লিখেছেন নানা কথা। কেউ লিখেছেন, ‘তোমায় দেখেই কেমন যেন একটা হচ্ছে’; আবার অন্যজন লিখেছেন, ‘এভাবে অশালীন অবস্থায় ভিডিও পোস্ট করার কি দরকার’।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা