whatsapp channel

আচমকা বন্ধের পথে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক

অনুজের চরিত্রের জন্য শট দেওয়ার পর তা ‘গুড্ডি’-তে তাঁর শেষ শট ভেবে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে দুই চোখে গঙ্গা-যমুনা বইয়েছিলেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)।কারণ ভালো অভিনয় না হওয়া সত্ত্বেও দীর্ঘদিন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অনুজের চরিত্রের জন্য শট দেওয়ার পর তা ‘গুড্ডি’-তে তাঁর শেষ শট ভেবে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে দুই চোখে গঙ্গা-যমুনা বইয়েছিলেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)।কারণ ভালো অভিনয় না হওয়া সত্ত্বেও দীর্ঘদিন পর ‘গুড্ডি’-র মাধ্যমে টেলিভিশনের পর্দায় ফিরেছিলেন তিনি। ইতিমধ্যে যথেষ্ট শক্তিশালী হয়েছিল তাঁর ফ্যানবেসও। তবে এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই অফ এয়ার হতে চলেছে ‘গুড্ডি’।

Advertisements

বহুদিন আগেই মূল কাহিনী থেকে সরে গিয়েছিল ‘গুড্ডি’-র চিত্রনাট্য। এই ধারাবাহিক লিপ নিতেই কমতে শুরু করে ‘গুড্ডি’-র টিআরপি। বর্তমানে ধারাবাহিকের টিআরপি যথেষ্ট কম। ‘গুড্ডি’-র চিত্রনাট্যেও প্রায় সব ট্র্যাকই একটি পরিণতিতে পৌঁছে গিয়েছে। দেখা যাচ্ছে, অঙ্কুশ সঠিক পথে ফিরেছে। রেশমিও নিজের ভুল বুঝতে পেরেছে। ফলে দর্শকদের একাংশের অনুমান, এবার ‘গুড্ডি’-র বিদায় ঘন্টা বাজতে চলেছে। তবে এর আগেও এই ধারাবাহিকটি অফ এয়ার হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু অফ এয়ার হওয়ার পরিবর্তে লিপ নিয়েছিল ‘গুড্ডি’ যা চিত্রনাট্যের জন্য অসফল প্রমাণিত হয়েছে। তাছাড়া দীর্ঘদিন আগেই গুড্ডি ও অনুজের বারংবার বিয়ে ও বিচ্ছেদ, অনুজের পরকীয়া দর্শকদের অপছন্দ হতে শুরু করেছিল।

Advertisements

সূত্রের খবর, আগামী সেপ্টেম্বর মাসেই হতে পারে ‘গুড্ডি’-র শেষ সম্প্রচার। কারণ পুজোর মুখে প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলার সাথে আবারও নতুন করে প্রতিযোগিতা শুরু হবে স্টার জলসার। জি বাংলায় আসতে চলেছে কয়েকটি নতুন ধারাবাহিক। ফলে কম টিআরপির ধারাবাহিক চালিয়ে যাওয়ার পরিবর্তে স্টার জলসাও চাইবে নতুন ধারাবাহিক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে।

Advertisements

শোনা যাচ্ছে, ‘গুড্ডি’ অফ এয়ার হলে স্লট পাবে নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’। তবে এখনও চ্যানেলের তরফে কিছুই সুনিশ্চিত করা হয়নি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements