whatsapp channel

Saayoni Ghosh: ‘টিআরপির লোভে মাকেও ছাড়ছে না’, মায়ের ভিডিও শেয়ার করে ট্রোলের মুখে সায়নী

সায়নী ঘোষ (Saayoni Ghosh)-এর সঙ্গে তাঁর মায়ের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা কারও অজানা নয়। বাড়ির বাইরে যতই দাপুটে তৃণমূল নেত্রী ও দক্ষ অভিনেত্রী হোন না কেন, বাড়িতে কেন মায়ের নিপাট ভালো…

Avatar

HoopHaap Digital Media

সায়নী ঘোষ (Saayoni Ghosh)-এর সঙ্গে তাঁর মায়ের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা কারও অজানা নয়। বাড়ির বাইরে যতই দাপুটে তৃণমূল নেত্রী ও দক্ষ অভিনেত্রী হোন না কেন, বাড়িতে কেন মায়ের নিপাট ভালো মেয়ে সায়নী। বাইরে যতই সকলে তাঁর অর্ডার মানুন, বাড়িতে তাঁকে মায়ের অর্ডার মানতেই হবে। এর আগে সায়নীর সঙ্গে তাঁর মায়ের একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে মাঝরাতে খিদে পাওয়ার কারণে সায়নীর মা বিস্কুট খাচ্ছিলেন। মজার ছলেই তা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সায়নী। এবার মায়ের সঙ্গে মজা করতে গিয়ে ট্রোলের সম্মুখীন হলেন তিনি।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সায়নীর মা। রবিবার সকালে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে সায়নী লিখেছেন, “আমরা মিষ্টি খাব না? খাব না মিষ্টি আমরা? পুনশ্চ : আপনি সত্যি খুব কিউট!!” ভিডিওতে সায়নীর মাকে বলতে শোনা যাচ্ছে, তিনি আর মিষ্টি খেয়ে নিজের ক্ষতি করবেন না। সায়নীও মাকে জিজ্ঞাসা করেন, সত্যিই মা আর মিষ্টি খাবেন না তো! জবাবে মাথা নাড়েন তাঁর মা। সায়নী মাকে চিকিৎসকের নিদান শোনাতে গিয়ে বলেন, বাসি খাবার খাওয়া যাবে না। চিকিৎসক বলেছেন, একদিনের বাসি খাবার মানেও বিষ। সায়নীর মা বলেন, তিনি বাসি খাবার খাবেন না। দরকার হলে ফেলে দেবেন। মিষ্টি না খেতে চেষ্টা করবেন তিনি। এবার তো চায়ে চিনি খাওয়াও বন্ধ হয়ে গেল।

তবে মেয়েরা তো মাতৃস্বরূপা। তাই স্নেহের বশে সায়নী বলেন, মাঝে সাঝে একটু আধটু চিনি খাওয়া চললেও রাতে উঠে মিষ্টি খাওয়া বন্ধ। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ সায়নীর মায়ের সুস্থতা কামনা করেছেন। কিন্তু এক ব্যক্তি বলেন, সায়নী ভিডিও করে সবাইকে সব জানিয়ে দিলেন। এই অবধি তাও ঠিক ছিল। কিন্তু একজন নেটিজেন বলেছেন, সায়নী টিআরপির লোভে মাকেও ছাড়ছেন না।

কিন্তু ওই ব্যক্তি এই ধারণা সম্পূর্ণ ভুল। সায়নী একটি মজাদার ভিডিও বানিয়েছিলেন। মজা ছাড়া সেখানে আর কিছুই ছিল না। তবে এই ভিডিও অবশ্যই তাঁদের জন্য ভীষণ জরুরী, যেসব ডায়াবেটিক নেটিজেন ভাবছেন, পুজোর চারদিন চুটিয়ে মিষ্টি খাবেন। খুব সাবধান, সায়নীর মতো আপনাদের অতি আপনজনরাও কিন্তু এই দৃশ্য ভিডিও করে ভাইরাল করে দিতে পারেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media