whatsapp channel

দুবাইয়ের বিলাসবহুল বিছানায় হানিমুন সারলেন নেহা কক্কর, একরাতের খরচ শুনলে চমকে যাবেন!

এই করোনা মরশুমে বলিউডে প্রথমবার বেশ ধুমধাম করে ২৪ অক্টোবর নিজের বিয়েটা সেরেছেন বলিউড রিমেক কুইন নেহা কক্কর ও গায়ক রোহনপ্রীত। এদের বিয়ে নিয়ে ছিলনা কম জল্পনা কল্পনা। সাথে ফ্যনদের…

Avatar

HoopHaap Digital Media

এই করোনা মরশুমে বলিউডে প্রথমবার বেশ ধুমধাম করে ২৪ অক্টোবর নিজের বিয়েটা সেরেছেন বলিউড রিমেক কুইন নেহা কক্কর ও গায়ক রোহনপ্রীত। এদের বিয়ে নিয়ে ছিলনা কম জল্পনা কল্পনা। সাথে ফ্যনদের ও কম উন্মাদনা ছিল না এই বিয়ে। তারপর সব জল্পনা দূরে সরয়ে দিয়ে প্রেমিকের গলায় অবশেষে বর মালাটা দিয়ে দিলেন নেহা। এই গায়ক-গায়িকা দম্পতি নিজের বিয়ের প্রতিটি মুহূর্তের একের পর এক ভিডিয়ো ও ছবি প্রকাশ্যে এনেছেন নিজেরাই। রোকা,মেহেন্দী,গায়ে হলুদ বিয়ে, বিয়ের রিসেপশাম অনুষ্ঠান কিছুই বাদ যায়নি। সব অনুষ্ঠানই বেশ রাজকীয় ছিল। এক বার রিসেপশন হয়নি পরপর তিনবার রিসেপশান হয়। আর সেখানে বলিউডের অনেকে উপস্থিত ছিলেন। নেহু ও রোহনপ্রীতের বিয়ে ছিল বেশ ব্যয়বহুল।

এতো হল বিয়ে। বিয়ের পরপর মুম্বাই ফিরে এসেছিলেন। তারপর কিছুদিন সংসার করার পর ফ্লাইটে করে উড়ে গেলেন দুবাইতে নিজেদের মধুচন্দ্রিমা সাড়তে। নিজেদের মধুচন্দ্রিমা কিপ্টেমি করেননি রোহন প্রীত সিং। এই দম্পতি এখন আটলান্টিস, দ্য পাম- নামক একটি রাজপ্রাসাদের মতো রিসর্টে রয়েছেন। কিন্তু সেই রিসর্টে থাকতে এক এক দিন তাঁদের কত খরচ হচ্ছে সেই খবর রেখেছেন? অবশ্য নেহা ও রোহন দুজনে নাম করা একজন সেলেব্রিটি। তাই এই সেলেন দম্পতির কাছে অবশ্য কয়েক লক্ষ টাকা খরচ করা পুরো জল ভাত।তাহলে একনজরে জেনে নেওয়া যাক নেহুর স্বপ্নের হানিমুনে কত টাকা খরচ হয়েছে?

গুগল তথ্য থেকে জানা যাচ্ছে, ওই রাজপ্রাসাদের মতো রিসর্টে থাকতে গেলে এক রাতে খরচ হয় কমপক্ষে ২৬,৮৩৪ টাকা। আর রাজকীয় ভাবে থাকতে গেলে এক রাত ৩ লক্ষ ২১ হাজার ৪১৪ টাকা।এই প্রেসিডেন্সিয়াল স্যুটেই খরচ সবথেকে বেশি। তাহলে নেহার কত টাকা খরচ হচ্ছে সেটাও একবার যাচাই করে নেওয়া যাক। নেহা আর রোহনপ্রীত বিয়ের মতো হানিমুনের প্রতিটি ছবি শেয়ার করেছেন। আর সেই ছবিতে দেখা যাচ্ছে, এই নামী রিসর্টের রিগ্যাল স্যুট ক্লাবে একান্তে রয়েছেন তাঁরা। গুগল মশাইয়ের দেওয়া তথ্য অনুযায়ী, ওই ঘরে থাকতে প্রতি রাতে খরচ হয় ৭২,৪০৩ টাকা, সাথে ব্রেকফাস্ট থাকলে ৮৯,৩৭০ টাকা। আর ডিনার নিলে ১,০১,৮১৩ টাকা।

এর মধ্যে নেহা আর রোহনপ্রীতের একটা ছবি ভাইরাল হয়। রিসর্টের বাইরে এই সেলেব দম্পতি এক রাত বাইরে ছিলেন। সেখানে নেহা ও রোহন দুজন দুজনকে কিস করতে ব্যস্ত। সেদিন খোলা আকাশ আর প্রকৃতিকে সাক্ষী রেখে এই রোমান্টিক কাপল নিজেদের হানিমুন সাড়েন। আর তার জন্য এক রাতেই খরচ হয় ৯০ হাজার টাকা। সেদিন ছিল বিচের ধারে গোলাপের পাপড়ি দিয়ে ঢাকা ঘর, বিছানা, রাস্তা সবই। এই প্রাইভেট বিচে রয়েছে তাঁদের রোমান্সের সবরকম ব্যবস্থা। ছবিতে বেশ ঘনিষ্ঠ অবস্থায় সময় কাটাচ্ছেন এই সেলেব জুটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media