Hoop PlusTollywood

Durnibar Saha: ‘পরকীয়া করিনি’, দাম্পত্য ভাঙায় সাফ যুক্তি গায়ক দুর্নিবারের!

শনিবার, 16 ই জুলাই, রাতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র ম্যানেজার ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) ওরফে মোহরের একটি পোস্ট দুর্নিবার সাহা (Durnibar Saha)-র প্রতি বহু প্রশ্ন তুলে দিয়েছে। রবিবার বেলা গড়াতেই পরকীয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। কারণ ঐন্দ্রিলা ও দুর্নিবার সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন, তাঁরা একে অপরকে ভালোবাসেন। অপরদিকে দুর্নিবার বিবাহিত। গত বছর তাঁর সাথে বিয়ে হয়েছিল মীনাক্ষী (Minakshi Mukherjee)-র। এবার পরকীয়া প্রশ্নে মুখ খুললেন দুর্নিবার।

দুর্নিবার জানিয়েছেন, কোনো পরকীয়ার কারণে মীনাক্ষীর সাথে তাঁর সম্পর্ক ভাঙেনি। মীনাক্ষীকে তিনি বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার জন্য বাধ্যও করেননি। দুর্নিবারের মতে, তাঁর জীবনে ঐন্দ্রিলা অনেক পরে এসেছেন। তিনি, দুর্নিবার ও মীনাক্ষীর সম্পর্ক ভাঙার জন্য দায়ী নন। শুধুমাত্র নিজের নয়, অন্য কারও ব্যক্তিগত জীবন নিয়ে পোস্টমর্টেম হোক, তা চান না দুর্নিবার।

শনিবার রাতে, হঠাৎই ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা যায় একটি ছবি যেখানে দুর্নিবারকে আলিঙ্গন করছেন ঐন্দ্রিলা। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, দুর্নিবার তাঁর জীবনে এসে জীবনকে সুন্দর করে তুলেছেন। তার সাথেই ঐন্দ্রিলার অকপট স্বীকারোক্তি, দুর্নিবারকে ভালোবাসেন তিনি। অপরদিকে ঐন্দ্রিলার পোস্টের কমেন্ট বক্সে দুর্নিবার জানান, তিনিও ভালোবাসেন ঐন্দ্রিলাকে। তবে বেলা গড়াতেই ঐন্দ্রিলার সেই ফেসবুক পোস্ট উধাও হয়ে গিয়েছে।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর দুর্নিবার ও মীনাক্ষী দুই বছর আগে আইনি বিবাহ সেরে একসাথে থাকতে শুরু করেছিলেন। গত বছর তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হয়। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই দুর্নিবার ও মীনাক্ষীর দীর্ঘদিনের সম্পর্কে চিড় ধরে। তবে এখনও তাঁদের আইনত বিবাহ বিচ্ছেদ হয়নি।

whatsapp logo