whatsapp channel

সুইমসুটে ছবি শেয়ার করে কটাক্ষের মুখে ‘নিম ফুলের মধু’-র খলনায়িকা

অক্টোবর মাসের শেষে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)। তবে কেরিয়ারের কারণে লকডাউনের পর থেকে প্রায় সকলকেই সোশ্যাল মিডিয়ায় ফোকাস করতে হয়েছে। এই কারণে মানসীকেও ফিরে আসতে…

Avatar

Nilanjana Pande

অক্টোবর মাসের শেষে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)। তবে কেরিয়ারের কারণে লকডাউনের পর থেকে প্রায় সকলকেই সোশ্যাল মিডিয়ায় ফোকাস করতে হয়েছে। এই কারণে মানসীকেও ফিরে আসতে হয়েছে। বর্তমানে একের পর এক ইন্সটাগ্রাম রিল ও ফটোশুট শেয়ার করছেন তিনি। তাঁর অনুরাগীদের কাছেও প্রশংসিত হচ্ছেন মানসী। শীতের মরসুমের শুরু। সপ্তাহান্তে মানসী ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি ছবি। অবশ্যই এটি তাঁর সুইমসুট লুক।

মানসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মনোকিনি। তবে বোঝা যাচ্ছে না মনোকিনির রং বা ডিজাইন। কারণ সুইমিং পুলে নেমে ছবিটি শেয়ার করেছেন তিনি। এটি একটি হাফ বাস্ট ছবি। ফলে আড়াল হয়ে গিয়েছে মানসীর সুইমসুট। ভেজা চুল পিছনে ব্যাক কোম্ব করা রয়েছে। দুই চোখে রয়েছে কালো রঙের উইং আইলাইনার। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনেও রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। সুইমিং পুলের নীল জলে দাঁড়িয়ে রয়েছেন মানসী। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, সকলকে প্রভাবিত করতে চান মানসী। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন এক গ্লাস রেড ওয়াইনের ইমোজি। কিন্তু নেটিজেনদের একাংশ এই ছবির কারণে মানসীকে অশালীন কটাক্ষ করেছেন।

অনেকে লিখেছেন, ঠান্ডায় সুইমিং পুলে কি করছেন মানসী! তবে মানসী সমালোচনাকে পাত্তা দেননি। অক্টোবরের শেষে তিনি লিখেছিলেন, ব্যক্তিগত ও পেশাগত কারণে তিনি সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছেন। পাঁচ বছর বয়সী কন্যাসন্তানের মা মানসীর ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা চলছিল। তবে তা নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে খল চরিত্রে অভিনয় করছেন মানসী। তাঁর অভিনয় দর্শকদের নজর কেড়েছে।

whatsapp logo