whatsapp channel

Aryan Khan: ১৪ দিন বাড়ল জেল হেফাজতের মেয়াদ, আরিয়ানকে নিয়ে মুখ খুললেন কঙ্গনা রাণাওয়াত

কিছুক্ষণ আগে অবধি প্রাপ্ত খবর অনুযায়ী শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর চৌদ্দ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বম্বে আদালত। আরিয়ানের গ্রেফতারি নিয়ে এই মুহূর্তে উত্তাল বলিউড…

Avatar

HoopHaap Digital Media

কিছুক্ষণ আগে অবধি প্রাপ্ত খবর অনুযায়ী শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর চৌদ্দ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বম্বে আদালত। আরিয়ানের গ্রেফতারি নিয়ে এই মুহূর্তে উত্তাল বলিউড ও নেটদুনিয়া। এর মধ্যেই শাহরুখের পাশে দাঁড়িয়েছেন সলমান (Salman khan) সহ একাধিক সেলিব্রিটি। এবার মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

কঙ্গনা তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে জানিয়েছেন, জীবনের এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে একদিন আরিয়ানের ভালো মানুষ হয়ে ওঠার আশা রাখেন তিনি। তাঁর মতে, মানুষ মাত্রেই ভুল হতে পারে। কিন্তু সেই ভুলকে গ্লোরিফাই করার কোনো অর্থ হয় না। কেউ যখন মানসিক ভাবে ভেঙে পড়েন, তখন তাঁকে নিয়ে গঠিত করা ঠিক নয় বলে মনে করেন তিনি। কিন্তু তার পাশাপাশি কেউ ভুল করলে তাকে এটা বোঝানো অপরাধ যে, সে এমন কিছুই করেনি। তবে হঠাৎই কঙ্গনার এমন মতামত দেওয়ার ফলে নেটিজেনদের একাংশ মনে করছেন, হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর খোলা চিঠির জবাব দিতেই এমনটা করলেন কঙ্গনা। কারণ হৃত্বিক শাহরুখের পাশে দাঁড়িয়েছেন। তাই আরিয়ানের সূত্র ধরেই আবারও হৃত্বিককে আক্রমণ করলেন তিনি।

শনিবার রাতে মুম্বই-গোয়া প্রমোদতরী কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করা হয়। টানা ষোল ঘন্টা জেরার মুখে আরিয়ান জানিয়েছেন, তিনি মাদক সেবন করেন। এরপরেই তাঁকে গ্রেফতার করে এনসিবি। আরিয়ানের সঙ্গে গ্রেফতার হন আরও দুই জন। এরপর তাঁদের কোর্টে তোলা হলে প্রথম দফায় আদালতের নির্দেশে 7 ই অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে রাখা হয়। কিন্তু 7 ই অক্টোবর আদালতে পেশ করা হলে তাঁদের জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। তবে আরিয়ান এনসিবি-র তদন্তে সহযোগিতা করছেন বলে জানা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর রহস্যজনক মৃত্যুর পর থেকেই বলিউডের মাদকযোগ নিয়ে নড়ে-চড়ে বসেছে এনসিবি। এই কেসের দায়িত্বে রয়েছেন এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media