whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, তৃতীয় সন্তানের জন্ম দিতে কানাডায় পাড়ি জনপ্রিয় অভিনেতার

ভারত নয়, কানাডাকে বেছে নিলেন সন্তান প্রসবের জন্য টেলিভিশন অভিনেতা করনবীর ভোরার স্ত্রী টিজে সিধু। করণ ভারতীয় হলেও তাঁর স্ত্রী কানাডিয়ান। ২০০৬ এ টিজে সিধুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই টেলিভিশন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভারত নয়, কানাডাকে বেছে নিলেন সন্তান প্রসবের জন্য টেলিভিশন অভিনেতা করনবীর ভোরার স্ত্রী টিজে সিধু। করণ ভারতীয় হলেও তাঁর স্ত্রী কানাডিয়ান। ২০০৬ এ টিজে সিধুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই টেলিভিশন অভিনেতা। এরপর এই দম্পতির ঘরে দুটি কন্যা সন্তান আসে। দুটিই যমজ। তাঁদেরও জন্ম কানাডাতেই। এবারে আসতে চলেছে তৃতীয় সন্তান। দ্বিতীয়বারের জন্য গর্ভবতী হয়েছেন টিজে। এরই মধ্যে কানাডা উড়ে গেছেন অভিনেতার স্ত্রী ও তাঁর দুই কন্যা সন্তান।

Advertisements

Advertisements

‘কসৌটি জিন্দেগী কে’, ‘দিল সে দি দুয়া… সৌভাগ্যবতী ভব?’, ‘শারারাত’, ‘নাগিন ২’ এবং ‘কবুল হ্যায়ে’র মতো জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছেন করণবীর ভোরা। বিগ বসের ঘরেও এন্ট্রি নিয়েছিলেন করণ। বর্তমান টেলিভিশনের পর্দায় বেশ চর্চিত ও পরিচিত মুখ করণ।

Advertisements

Advertisements

করণের স্ত্রী কানাডা উড়ে গেলেও তিনি অভিনেতা নিজে ভারতেই আছেন। এখনো পর্যন্ত স্ত্রীর বেবি বাম্পের অনেক ছবি ও ভিডিও করণ পোস্ট করেছেন তাঁর ইন্সটাগ্রামের পাতায়।

করণের যে শুধু অভিনয়ে দক্ষতা আছে তা নয়, একটা সময় তিনি পণ্ডিত ভিরু কৃষ্ণণ হতে দুই বছর যাবত কত্থক নৃত্যের শিক্ষা লাভ করেন। ‘জাস্ট মোহাব্বত’ ধারাবাহিকের হাত ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নামেন তিনি। এরপর ক্যারিয়ারের মাঝেই বিয়ে করেন এই কানাডিয়ান সুন্দরীকে। টিজে মূলত একজন কানাডিয়ান অভিনেত্রী, টেলিভিশন হোস্ট এবং রেডিও ব্যক্তিত্ব। তিনি মূলত পাঞ্জাবি চলচ্চিত্র এবং ভারতীয় টেলিভিশন শোগুলি করেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media