BollywoodHoop Plus

Mouni Roy: ছিপছিপে শরীরে আগুন ধরালেন ‘বিকিনি গার্ল’ মৌনী রায়

সোশ্যাল মিডিয়ায় এখন অন্যতম জনপ্রিয় মৌনী রায়। মডেলিং এর ইঁদুর দৌড়ে আচ্ছা আচ্ছা মডেলদের একেবারে গোল দিতে পারেন এই বঙ্গকন্যা। সম্প্রতি কালো পোশাকে আবারো তিনি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন। তার অসাধারণ ছিপ ছিপে শরীরে তিনি পুরুষ মনে রীতি মতন ঝড় তুললেন। ব্রহ্মাস্ত্র সিনেমা মুক্তি পাওয়ার পর থেকেই যেন তিনি আরও বেশি মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন ব্যক্তিগত জীবনেও তিনি কিন্তু বেশ বেশ তাড়াতাড়ি ভাবে নিজের সুখের সংসারকে গুছিয়েছেন।

ব্যবসায়ী সুরজ নাম্বিয়াকে তিনি বিবাহ করেছেন, তবে ২০০৮ সালের সেই সময় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব চোপড়ার সঙ্গেও তিনি সম্পর্কে ছিলেন। যাইহোক পরবর্তীকালে সুরজ নাম্বিয়ার এর সঙ্গে খুব ভালো করে সংসার করছেন তিনি। ‘কিউকি সাস ভি কভি বহু থি’, ওই সময়েই গৌরব চোপড়ার সঙ্গে ‘পতি, পত্নী আউর ও’ নামের একটি রিয়্যালিটি শোতে অংশ নিয়েছিলেন মৌনী রায়।

তবে ২০১২ সালে সম্পর্ক নষ্ট হয় তাঁদের। মৌনীর জীবনে আসেন মোহিত রায়না। এদিকে তারপর ২০১৮ সালে ফ্যাশন কনসালটেন্ট হিতিশা চেরান্দাকে বিয়ে করেন গৌরব। সেই সময় মৌনী গৌরবের সম্পর্ক নিয়ে মুখ খোলেন, অভিনেতার প্রাক্তন প্রেমিকা নারায়ণী শাস্ত্রী। নারায়নীর সাথে ব্রেকআপের পরেই মৌনীকে ডেট করতে শুরু করেন গৌরব।

সম্প্রতি বিকিনি পরে স্বল্প পোশাকে আবারও সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন মৌনী রায়। তার অসাধারণ ছিপছিপে শরীরে তাকে কিন্তু ভীষণ সুন্দর দেখতে লাগছে। নিম্নাঙ্গে তিনি তার ওপরে জড়িয়েছেন একটি স্বচ্ছ কাপড় যা কিন্তু তার সৌন্দর্যকে আরও দ্বিগুণ করে তুলেছে। তার অসাধারণ ছিপছিপের শরীর দেখলে কে বলবে তিনি একজন বাঙালি কন্যা। শরীরের পরতে পরতে ছড়িয়ে রয়েছে লাস্যময়তা। তবে আর দেরি কেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ ছবি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক